1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে গরু চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৪১ অপরাহ্ন

কেরানীগঞ্জে গরু চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ জানুয়ারী, ২০২৩
  • ১৬০ বার দেখা হয়েছে।

কেরানীগঞ্জে গরু চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া গরু ও চুরির কাজে ব্যবহৃত পিকআপ উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, মোঃ হাবিবুর রহমান (৩০), মোঃ আসাদুর রহমান স্বাধীন (৩০), মোঃ লাফি (২৮) ও মোঃ জুয়েল হাওলাদার (৩৫)।

মঙ্গলবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ। এসময় উপস্থিত ছিলেন ওসি অপারেশন আশিকুর রহমান, ওসি তদন্ত কর্মকর্তা খালেদুর রহমান, এসআই অলক কুমার দে ও এসআই আবুল কালাম আজাদ।

সংবাদ সম্মেলনে অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, কেরানীগঞ্জ মডেল থানার ব্রাক্ষনকিত্তা গ্রামের কৃষক মোঃ শামীম গত ২৭ ডিসেম্বর কালিন্দী ফাকা মাঠে তার পালিত দুটি গাভী ও দুটি বাছুর ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রেখে যায়। বিকেলে এসে দেখে তার একটি বাদামী রঙের গাভী নাই। অনেক খোঁজাখুজি করে না পেয়ে সোমবার থানায় লিখিত অভিযোগ করে। তার অভিযোগের প্রেক্ষিতে মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে সিসি টিভির ফুটেজ সংগ্রহ, পর্যালোচনা করে চোরদের সনাক্ত করে নেকরোজবাগের ডায়মন্ড মেলামাইনের সামনে থেকে চুরি যাওয়া গরু উদ্ধার ও চুরির সাথে জড়িত ৪ চোরকে পিকআপসহ গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত গরু মালিক শামীমের হাতে তুলে দেওয়া হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান