1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
জালালপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:২১ অপরাহ্ন

জালালপুর মডেল প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
  • ৮৩ বার দেখা হয়েছে।

সারাদেশের ন্যায় ঢাকার নবাবগঞ্জ উপজেলায় জালালপুর উদয়ন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের প্রথম দিনে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে বিদ্যালয়ের একটি কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই তোলে দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসিমা আক্তারের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টারের প্রধান ইন্সট্রাক্টর মাকসুদা লায়লা খুশি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তোলে দেওয়ার যে সংকল্প মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করেছিলেন প্রতি বছরের ন্যায় এবারও তার ব্যতিক্রম হয়নি। আশাকরি ভবিষ্যতেও এর ব্যতিক্রম হবে না। প্রধানমন্ত্রীর হাত ধরেই বাংলাদেশ ইতোমধ্যে ডিজিটাল দেশে পরিণত হয়েছে। তার হাত ধরেই ২০৪১ সালের মধ্যে এ দেশ স্মার্ট দেশে পরিণত হবে ইনশাআল্লাহ্। ইতোমধ্যে মেট্রোরেল চলাচলের উদ্বোধন করেছেন মাননীয় প্রধানমন্ত্রী। এর মাধ্যমে স্মার্ট দেশে পরিণত হওয়ার পথে যাত্রা শুরু করেছে বাংলাদেশ।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক মহিউদ্দিন আহমেদের সঞ্চালিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাছিমা আক্তার, হামিদা আক্তার, লিলুফা বেগম, জারকা আক্তার, রিনা রানী সাহা, বিমল চন্দ্র দাস, মোঃ জাহিদুল ইসলাম ও ফারিয়াল মনির মলি।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য (এসএমসি) নির্মল সাহা ও শিল্পী আক্তার প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান