1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বাগমারা আদর্শ যুব সংঘের উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:২৮ অপরাহ্ন

বাগমারা আদর্শ যুব সংঘের উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আসাদুজ্জামান সুমন
  • আপডেটের সময় : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৮৩৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বাগমারা আদর্শ যুব সংঘের উদ্যোগে দ্বিতীয় বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে শনিবার বাদ আসর মাহফিলটি শুরু হয়ে রাত ১১টায় শেষ হয়।

এই ওয়াজ ও দোয়া মাহফিলের উদ্বোধন করেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক তাবির হোসেন খান পাভেল।

বাগমারা আদর্শ যুব সংঘ এই ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। আয়োজনের নেতৃত্ব দেন মোঃ সিয়াম সবুজ শিকদার ওরফে গোলাম আনাস।

উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বয়ান করেন সোনাহাজরা কওমী মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা মুফতি মিজানুর রহমান কাসেমী।

এছাড়াও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বয়ান করেন ঢাকার ধানমন্ডির মধুবাজার বায়তুল আমান জামে মসজিদের খতিব মুফতি দ্বীন মোহাম্মদ, বাগমারা বাজার নতুন জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি আব্দুর রহিম, বাগমারা জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আমিনুল ইসলাম, জালালপুর জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা উমর ফারুক।

উক্ত মাহফিলে উপজেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নিয়ে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন। এজন্য তাদের পুরস্কৃত করা হয়। অতিথিবৃন্দরা তাদের হাতে পুরস্কার তুলে দেন।

স্থানীয়রাসহ অসংখ্য ধর্মপ্রাণ মুসল্লিরা (নারী-পুরুষ) উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। মাহফিলে মহিলাদের ওয়াজ শুনার জন্য রাখা হয়েছিল আলাদা সুব্যবস্থা।

ওয়াজ মাহফিল শেষে দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে মোনাজাত করে দোয়া করা হয়। দোয়া শেষে উপস্থিত সকল মুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান