1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে কঠোর পরিশ্রম করছেনঃ সালমান এফ রহমান • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩১ অপরাহ্ন

প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে কঠোর পরিশ্রম করছেনঃ সালমান এফ রহমান

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ৫৩ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিনরাত কঠোর পরিশ্রম করছেন। দেশের উন্নয়নের পাশাপাশি ধর্মীয় কাজ কর্ম নিয়েও ব্যস্ত থাকেন তিনি। এই দেশে প্রথম ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই ধারাবাহিকতায় তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রতিটি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করছেন।

শনিবার সকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলার খালপাড় সোনাহাজরা মুফিজিয়া ফাযিল ডিগ্রি মাদরাসার শতবর্ষপূর্তী উদযাপন অনুষ্ঠানে প্রধান অথিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে ১৪ বছরে বাংলাদেশকে বিশ্বের এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। বিশ্ববাসী এখন বাংলাদেশকে নিয়ে স্বপ্ন দেখে এমনকি পাকিস্তানও এদেশের উন্নয়ন দেখে হতবাক।

এমপি বলেন, বর্তমান আধুনিকতায় নতুন প্রযুক্তির সাথে মিল রেখে মাদরাসার শিক্ষক ও ছাত্রদেরকে এগিয়ে যেতে হবে। তিনি এ সময় মাদরাসার উন্নয়নে ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ১০ লক্ষ টাকার অনুদানের চেক পরিচালনা পর্ষদের সভাপতির হাতে তুলে দেন।

অনুষ্ঠানপর সভাপতিত্ব করেন শতবর্ষ উদযাপন পরিষদের আহবায়ক ও মাদরাসা পরিচালনা পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন মিয়া।

স্বাগত বক্তব্য রাখেন শতবর্ষ উদযাপন পরিষদের সদস্য সচিব মো. মোস্তাফিজুর রহমান। এসময় তিনি মাদরাসার সরকারি করনের দাবী জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমদ এমপি, সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভুঁইয়া কিসমত, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান সিকদার।

পরে এমপি গালিমপুর রাহমানিয়া উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবন, ইছামতি মহাবিদ্যালয়ের নবনির্মিত শহীদ মিনার, কলাকোপা হরেকুষ্ণ কুসুমকলি বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন ও সেই সাথে নবাবগঞ্জ এতিমখানা ও দাখিল মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ করেন ও নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতাকর্মীরা সালমান এফ রহমানকে সাথে নিয়ে উপজেলা পরিষদে বঙ্গ বন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

দুপুরে সালমান এফ রহমান দোহারের মাহমুদপুর আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে শীতবস্ত্র ও মৎস্য অধিদপ্তর ও প্রাণী সম্পদ অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন প্রকল্পের অধীনে সুবিধাভোগীদের মাঝে গবাদিপশু বিতরণ ও বিলাসপুর ইউনিয়ন পরিষদে স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড উদ্বোধন করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান