1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নৌ পুলিশের সহায়তায় পদ্মা নদীতে আটকে পড়া শিক্ষার্থী উদ্ধার • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৬ অপরাহ্ন

নৌ পুলিশের সহায়তায় পদ্মা নদীতে আটকে পড়া শিক্ষার্থী উদ্ধার

সিনিয়র প্রতিবদেক
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ৪৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের মৈনটঘাট হইতে ৪/৫ কিঃ মিঃ ভিতরে ফরিদপুর জেলার চরভদ্রাসন থানার ঝাউকান্দা এলাকায় পদ্মা নদীর চরে ট্রলারে আটকে পড়া শিক্ষার্থী ও শিশুসহ ২৪জনকে উদ্ধার করেছে দোহার কুতুবপুর নৌ পুলিশের একটি টিম। বৃহস্পতিবার ভোরে তাদেরকে উদ্ধার করা হয়।

সুত্র জানায়, দোহারের নারিশা এলাকার জগন্ননাথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ২জন শিক্ষার্থীসহ ও তাদের পরিবারের নানা বয়সের ২৪জন সদস্য ২৮ ডিসেম্বর বুধবার সকালে ট্রলারযোগে ফরিদপুরের পল্লী কবি জসীম উদ্দিনের বাড়ি দেখতে যায়। ফেরার পথে ঘন কুয়াশায় চরভদ্রাসন থানার ঝাউকান্দা এলাকায় পদ্মা নদীর চরে ট্রলারে আটকে পড়ে যায় পরিবারটি। অনেক চেষ্টার পর শেষে জাতীয় সেবা ৯৯৯ এ ফোন দিয়ে কুতুবপুর নৌ পুলিশের সহায়তায় বৃহস্পতিবার ভোরে তাদেরকে উদ্ধার করা হয়। এদের মধ্যে জগন্ননাথ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ২জন শিক্ষার্থীর পরীক্ষা থাকায় তাদেরকে ঘটনাস্থল থেকে স্পীড যোগে দ্রæত উদ্ধার করে মৈনটঘাটে এনে ঢাকার উদ্দেশ্যে বাসে উঠিয়ে দেয়া হয়। বাকীসদস্যরা ভাড়াকৃত ট্রলারযোগে সুস্থ অবস্থায় নিজ এলাকায় নারিশায় পৌছে যায়।

দোহার নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক জহুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জাতীয় সেবা ৯৯৯ এ ফোন পেয়ে চরভদ্রাসন থানার ঝাউকান্দা এলাকায় পদ্মা নদীর চরে ট্রলারে আটকে পড়া পরিবারটিকে বৃহস্পতিবার ভোরে উদ্ধার করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান