1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
এসএসসি-৯১ ফাউন্ডেশনের প্রথম মিলন মেলা অনুষ্ঠিত • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫৯ অপরাহ্ন

এসএসসি-৯১ ফাউন্ডেশনের প্রথম মিলন মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেটের সময় : শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ২৪৯ বার দেখা হয়েছে।

মানুষের সাথে, মানবতার পথে, এগিয়ে যাই, চলো এক সাথে, শ্লোগান কে সামনে রেখে এসএসসি ৯১ ফাউন্ডেশনের প্রথম মহা মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। ২৩ ডিসেম্বর শুক্রবার প্যান প্যাসিফিক হোটেল সোনার গাও ওয়েসিস হল রুমে নানা আয়োজন আর বিভিন্ন পর্বে সাজানো অনুষ্ঠানের মধ্যে দিয়ে মিলন মেলা অনুষ্ঠিত হয়।

দেশের বিভিন্ন উপজেলা থেকে এসএসসি ৯১ বন্ধুরা এই মিলন মেলায় অংশ নেয়। পবিত্র কোরআন থেকে তেলওয়াত, জাতীয় সংগীত, থিম সং, পরিবেশনায় মুগ্ধ করে উপস্থিত সকলকে। বিভিন্ন সময়ে যে সকল বন্ধুরা ইন্তেকাল করেছে তাদের আত্মার মাগফিরাত কামনায় ১ মিনিট নিরবতায় পালন করা হয়। পরে বিভিন্ন জেলা থেকে আগত জেলা ভিত্তিক এসএসসি ৯১ ফাউন্ডেশনের বন্ধুদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

মানুষের সাথে, মানবতার পথে শ্লোগানের অংশ হিসেবে করোনা ও পরবর্তী সময়ে এসএসসি ৯১ ফাউন্ডেশনের উদ্যোগে মানবিক কর্মকান্ডের উপর স্থিরচিত্র প্রদর্শন করা হয়। দৃষ্টি প্রতিবন্ধি এক বন্ধু কে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এর পাশাপাশি ৫ জন শারীরিক প্রতিবন্ধী বন্ধুকে থ্রি হুইলার চেয়ার দেওয়া হয়। দিনভর সাংস্কৃতিক অনুষ্ঠান পাশাপাশি চলে সকলের সাথে পরিচয় পর্ব। সকালের নাস্তা, দুপুরের খাবার, সন্ধ্যার ফাস্ট ফোড, রাতে ৯১ পাউন্ডের কেক আলাদা আমেজ তৈরি করে। রেফেল ড্র আলাদা আর্কষন ছিলো। হোটেল সোনার গাও কর্তৃপক্ষের আন্তরিকতায় মুগ্ধ করে উপস্থিত সকলকে।

এডমিন প্যানেল কামরুল ইসলাম চৌধুরী, মোয়াজ্জেম হোসেন বিপুল, সুমা তহেরা চৌধুরী , শারমিন শুক্তি, বিপুল কুমার সাহা, তানিম হায়াত খান রাজিত প্রমুখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান