1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিক নিহত • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩২ অপরাহ্ন

দোহারে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিক নিহত

সিনিয়র প্রতিবেদক
  • আপডেটের সময় : বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১২৪৯ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় এক প্রবাসীর বাড়ি রং করার জন্য কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে।

উপজেলার দক্ষিণ জয়পাড়া বড় মাঠ সংলগ্ন এলাকায় বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার দক্ষিণ জয়পাড়া মাঝিবাড়ি এলাকার আশেদ আলীর ছেলে মো. মনির হোসেন (৩৫) ও একই উপজেলার ইকরাশি খ্রিস্টান পাড়া এলাকার আসলামের ছেলে মো সানি (৩২)। এরা দুজনই রংয়ের কাজ করতেন।

সরজমিনে গিয়ে দেখা ও জানা যায়, দুই তলা বিশিষ্ট ওই বাড়িটির সীমানা ঘেঁষে রয়েছে ৩৩ হাজার ভোল্টের তারের মেইন লাইনের ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর একটি খুটি। সকালে ওই বাড়ি রং করার জন্য কাজ করার সময় ওই দুই শ্রমিক সেই তারে আকর্ষিকভাবে বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

সংবাদ পেয়ে দোহার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

দোহার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন লিডার আব্দুল হাদী জানান, ওই বাড়িটির সীমানা ঘেঁষে যেহেতু বিদ্যুতের খুটি ও ৩৩ হাজার ভোল্টের মেইন লাইনের তার গিয়েছে এক্ষেত্রে বাড়ির মালিক ও শ্রমিকদের এ বিষয়ে অনেক বেশি সর্তক হওয়া উচিত ছিল।

ওসি (তদন্ত) আজহারুল জানান, ঘটনার পরপরই সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ দুটির সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান