1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে, সবাইকে সতর্ক থাকতে হবে: সালমান এফ রহমান • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩০ অপরাহ্ন

দেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে, সবাইকে সতর্ক থাকতে হবে: সালমান এফ রহমান

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১২৭ বার দেখা হয়েছে।

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, দেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে কাজেই সবাইকে সতর্ক থাকতে হবে। বিএনপি হুংকার দিয়ে বলে ছিলেন ১০ ডিসেম্বরের পর দেশ চলবে খালেদা জিয়ার কথায়। কোথায় গেল সে সব হুংকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উত্তরে বলেছেন, আওয়ামী লীগকে এত দূর্বল ভাবা ঠিক না।

শুক্রবার বিকালে আব্দুল ওয়াছেক মিলনায়তনে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সংবর্ধণা অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, ১৬ ডিসেম্বর দিনটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা কখনও ভাবি নাই নয় মাসে দেশ স্বাধীন হবে। সেই জন্য সবাইকে পরিশ্রম করতে হয়েছে। অনেক রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। বিজয় এমনি এমনি আসেনি। আমরা বীর মুক্তিযোদ্ধাদের কখনও ভুলতে পারব না। যারা শহীদ হয়েছেন তাদেরকে আমরা গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান।

দিবসটি উদযাপন উপলক্ষে এর আগে সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে বঙ্গ বন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো। পরে দুপুরে নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ অনুষ্ঠান করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেযারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। বক্তব্য রাখেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভুঁইয়া কিসমত, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান সিকদারসহ বীর মুক্তিযোদ্ধাগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান