1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
হযরতপুর তা'লিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় পুরস্কার বিতরণী ও ওয়াজ মাহফিল • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৫ অপরাহ্ন

হযরতপুর তা’লিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় পুরস্কার বিতরণী ও ওয়াজ মাহফিল

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ২৪৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের হযরতপুর তা’লিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় পুরস্কার বিতরণী ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সাদাপুর স্কুল মাঠে এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. মোয়াজ্জেম হোসেম৷

অনুষ্ঠানে মাদ্রাসায় বিভিন্ন শ্রেণিতে কৃতকার্য শিক্ষার্থীদের পুরস্কার দেওয়া হয়। এসময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. মোয়াজ্জেম হোসেম, বান্দুরা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, উদীয়মান ব্যাংকার ওয়াহিদুল ইসলাম, যুবলীগ নেতা খোকন মোল্লা ও আব্দুল কাদেরকে ক্রেস্ট দিয়ে সম্মান জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক কবিরাজ মো. কামাল হোসাইন, নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের সাবেক সাংগঠনিক আব্দুর রাহিম, ব্যবসায়ী আলমগীর হোসেন, মো. মাহবুব সহ আরো অনেকে।

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা ছিলেন মুফতি ইমরান হুসাইন মুজাহিদী। বিশেষ বক্তা ছিলেন, হাফেজ মাও. শাহজাহান কবীর নুরী, হাফেজ মাও. রিয়াদ মাহমুদ নুমানী, হযরত মাও. আনোয়ার, মুফতি হুমায়ুম কবীর হাবিবী।

সার্বিক সহযোগিতায় ছিলেন ইম্তাজ চক্ষু হাসপাতাল।

জানা যায়, নবাবগঞ্জের হযরতপুর গ্রামে ২০১৮ সালের আগস্ট মাসে হযরতপুর তালিমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসায় মাত্র ৯ জন ছাত্র নিয়ে শুরু হয়। ইলমে ওহীর প্রথম ছবক এরই ধারাবাহিকতায় দীর্ঘ ৫ পাঁচ বছরে ১৫০ ছাত্র ছাত্রী নিয়ে মক্তব নাযেরা ও হিফয বিভাগ সাথে প্লে শ্রেণি থেকে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত লেখা পড়ার কর্যক্রম চালু রয়েছে। অত্র মাদ্রাসার ছাত্রদের জন্য আবাসিক অনাবাসিক ও ডে কেয়ার এ পড়াশোনার সুযোগ রয়েছে। আবাসিক ছাত্রদের জন্য রয়েছে মানসম্মত থাকা ও খাবারের সুব্যবস্থা। খেলাধুলার জন্য রয়েছে সুবিশাল খেলার মাঠ।এছাড়স শিক্ষার্থীদেরকে আদর্শ মানুষ হিসেবে গড়ে তোলার জন্য রয়েছে ২৪ ঘন্টা উস্তাদের নেগরানীর ব্যবস্থা

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান