1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৫২ অপরাহ্ন

নবাবগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ২০৬ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নের জয়নগর এলাকায় উচ্ছেদ অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের নির্দেশে উচ্ছেদ অভিযানের নেতৃত্ব দেন ঢাকা জেলা প্রশাসকের দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ জানান, গালিমপুর মৌজাস্থিত জয়নগর এলাকায় ঢাকা বান্দুরা আঞ্চলিক মহাসড়কের সরকারি জায়গার উপর ও পাশেই ইছামতি নদী দখল করে পাকাস্থাপনা নির্মাণসহ ক্লাবঘর, দোকানপাট তৈরী করে অবৈধভাবে দখল করে রেখে ছিলো স্থানীয় জাহাঙ্গীর সহ অনেকে। অভিযান পরিচালনা করে অবৈধ দখলদারদের স্থাপনা উচ্ছেদ করে ১৮ শতাংশ সরকারি জায়গা উদ্ধার করা হয়েছে।

উচ্ছেদ পরিচালনা কাজে সহায়তা করেন নবাবগঞ্জ থানা পুলিশ। উচ্ছেদ অভিযানকালে উপস্থিতি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান, নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ভ‚মি মো. আব্দুল হালিম, নবাবগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ, গালিমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভ‚ইয়া আজিম ও আগলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিরিন চৌধুরী।

অবৈধদখলদারদের উদ্দেশ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, অবৈধদখলকারীরা যতবড় শক্তিশালী হউক না কেন তাদের কে আইনের আওতায় আনা হবে এবং তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান