1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
ডিবি পরিচয়ে ৮৫ লাখ টাকা ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার ৬ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২১ অপরাহ্ন

ডিবি পরিচয়ে ৮৫ লাখ টাকা ছিনতাইয়ের মামলায় গ্রেপ্তার ৬

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৭৯ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে এক ব্যবসায়ীর ৮৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় ছয়জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার বিকেলে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ্জামান জানান, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ বিভাগ তাদের গ্রেপ্তার করেছেন।

গ্রেপ্তাররা হলেন- মো. দেলোয়ার (২৬), মো. সোহেল (২৭), মো. জয়নাল হোসেন (২৮), সোহাগ মাঝি (২৮), মো. জনি (৩২) ও মো. আজিজ (৫৭)।

গত ১৩ নভেম্বর (রবিবার) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের দড়িগাঁও এলাকার ব্যবসায়ী কেরামত আলী বাজার থেকে ব্যাগে ৮৫ লাখ টাকা নিয়ে পিকআপ ভ্যানে করে আবদুল্লাহপুরের সাউথইস্ট ব্যাংকের উদ্দেশ্যে রওনা করে ভাওয়ারভিটি এলাকায় পৌছালে ডিবি পুলিশ লেখা একটি সিলভার রঙের মাইক্রোবাস ও মোটরসাইকেলে করে কয়েকজন তাঁদের গতিরোধ করে অজ্ঞাতনামা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যবসায়ী কেরামত আলী ও পিকআপ চালক আকাশকে অস্ত্রের মুখে জিম্মি করে পিস্তলের ভয় দেখিয়ে তাদের গাড়িতে তুলে নেয়।

পরে তারা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে প্রথমে পিকআপ চালকের হাত ও পা বাঁধতে শুরু করে। এসময় কৌশলে মাইক্রোবাস থেকে লাফিয়ে পড়েন কেরামত আলী দৌড়ে পালিয়ে চিৎকার শুরু করলে পিকআপের চালককে নিয়ে ছিনতাইকারীরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে তারা পিকআপ চালক আকাশকে দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক এলাকায় ফেলে রেখে যায়।

এ ঘটনায় ঘটনার দিনই ওই ব্যবসায়ী অজ্ঞাতদের আসামি করে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় মামলা করেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ জানান, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে এক ব্যবসায়ীর কাছ থেকে ডিবি পরিচয়ে ৮৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি লালবাগ বিভাগের একাধিক দল শুক্রবার সাভারের কাউন্দিয়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ওই ডাকাতির ঘটনায় সরাসরি জড়িত চারজনকে প্রথমে গ্রেপ্তার করে। পরে তাদের স্বীকারোক্তি ও তথ্য অনুযায়ী পটুয়াখালীর সদর এলাকা থেকে একজনকে ১৯ লাখ টাকাসহ গ্রেপ্তার করা হয়। এছাড়াও রাজধানীর যাত্রাবাড়ীর কাজলা এলাকা থেকে ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ আরও একজনকে গ্রেপ্তার করা হয় ও কেরানীগঞ্জ থানা এলাকা থেকে ডাকাতির কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি শাহজামান জানান, গ্রেপ্তার ওই ছয় আসামি গোয়েন্দা পুলিশের হেফাজতে রয়েছে। আইনী প্রক্রিয়ায় তাদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় নিয়ে আসা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান