1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
প্রিন্টিং প্রেসগুলোতেও লেগেছে বিশ্বকাপের ছোঁয়া • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০২:১১ পূর্বাহ্ন

প্রিন্টিং প্রেসগুলোতেও লেগেছে বিশ্বকাপের ছোঁয়া

শামীম আরমান.
  • আপডেটের সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ২২৫ বার দেখা হয়েছে।

রোববার (২০ নভেম্বর) থেকে শুরু হচ্ছে কাতার বিশ্বকাপ। বিশ্বকাপকে কেন্দ্র করে ঢাকার দোহার, নবাবগঞ্জ ও কেরানীগঞ্জের বিভিন্ন ডিজিটাল ব্যানার হাউজ ও প্রিন্টিং প্রেসে চলছে এখন ফুটবলের উন্মাদনা।

প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত প্রিয় দলের ব্যানার ও ফেস্টুন বানাতে প্রিন্টিং প্রেসগুলোতে ভিড় জমাচ্ছে ফুটবল সমর্থকরা। ক্রেতাদের অত্যাধিক চাপে যথাসময়ে কাজ শেষ করতে হিমশিম খেতে হচ্ছে প্রেস মালিকদের।

বিশ্বকাপের আগেই প্রিয় দলের পতাকা, ব্যানার ও ফেস্টুন টানাতে প্রেসগুলোতে ভিড় জমাচ্ছে সমর্থকরা। এদিকে, বর্তমান এই অবস্থায় পিভিসি ব্যানারের প্রতি ফিটে ৪-৫ টাকা দাম বেড়েছে বলে জানা যায়। আগে পিভিসি ব্যানার প্রতি ফিট ১৬ টাকা করে বিক্রি হতো, যেটা বর্তমানে বিক্রি হচ্ছে ২০-২১ টাকা ফিট।

যদিও প্রেস মালিকরা বলছেন, বিশ্বকাপের জন্য নয় বরং সবকিছুর দাম বেড়ে যাওয়ায় তারা বাধ্য হয়েছে দাম বাড়াতে। একাধিক প্রেস মালিকের সাথে কথা বলে জানা যায়, ব্রাজিল এবং আর্জেন্টিনার ব্যানার, ফেস্টুনই সবচেয়ে বেশি প্রিন্ট হচ্ছে প্রতিদিন।

এবারের কাতার বিশ্বকাপে ব্রাজিল এবং আর্জেন্টিনা দুই দলই হট ফেভারিট হিসেবে মাঠে নামবে। দারুণ ছন্দে থাকা দুই দলের সামনেই রয়েছে বিশ্বকাপ জয়ের সুযোগ। আর তাই ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকদের মাঝে এবার বাড়তি আমেজই বিরাজ করছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান