1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নয়ানগর প্রভাতী সংঘ ফুটবল টুর্ণামেন্টঃ নতুন বান্দুরা চ্যাম্পিয়ন • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ অপরাহ্ন

নয়ানগর প্রভাতী সংঘ ফুটবল টুর্ণামেন্টঃ নতুন বান্দুরা চ্যাম্পিয়ন

রির্পোটারের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৪৩২ বার দেখা হয়েছে।

ঢাকার নয়ানগর প্রভাতী সংঘ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। নয়ানগর প্রভাতী সংঘ ও এলাকাবাসীর আয়োজনে শনিবার এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় নতুন বান্দুরা মুসলিম যুব সংঘ ও ঘোষাইল আদর্শ যুব সংঘ অংশগ্রহণ করেন। ঘোষাইলকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নতুন বান্দুরা।

টানটান উত্তেজনাপূর্ণ খেলার প্রথমার্ধে সাগরের দুর্দান্ত দুই গোলে এগিয়ে যায় নতুন বান্দুরা মুসলিম যুব সংঘ। এরপর গোল পরিশোধ করতে একের পর এক আক্রমণ করতে থাকে ঘোষাইল আদর্শ যুব সংঘের খেলোয়াররা। তবে নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের গোলরক্ষক জনি অসাধারণ কিছু সেভ করে দলকে নিরাপদ রাখে। খেলার দ্বিতীয়ার্ধে শুরুতে পেনাল্টিতে ১ গোল করে ব্যবধান কমিয়ে আনে ঘোষাইল। তবে খেলার শেষ মহুর্ত্বে হৃদয়ের অসাধারণ গোলে ৩-১ গোলে এগিয়ে যায় নতুন বান্দুরা। দুই দলই আর গোল করতে না পায় ৩-১ গোলে জয়লাভ করে নতুন বান্দুরা মুসলিম যুব সংঘ।

ফাইনাল খেলায় সেরা খেলোয়ার নির্বাচিত হন বিজয়ী দলের সাগর। এছাড়া ঘোষাইলের হৃদয় টুর্ণামেন্টের সেরা খেলোয়ার ও নতুন বান্দুরার জনি সেরা গোলরক্ষক নির্বাচিত হয়।

চূড়ান্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দুরা ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির। খেলার উদ্বোধক ছিলেন বান্দুরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হিল্লাল মিয়া।

নয়ানগর প্রভাতী সংঘের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাহাদত খানের সঞ্চালনায় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বান্দুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্ভু কুমার সরকার রাজন, সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী, কুসুমহাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ, অর্থ মন্ত্রণালয় এনবিআর এর সহকারী রাজস্ব কর্মকর্তা মো. মোয়াজ্জেম হোসেন, নতুন বান্দুরা মুসলিম যুব সংঘের সভাপতি ডা. রফিকুল ইসলাম, ব্যবসায়ী মিনাল মিয়া, বান্দুরা ইউনিয়ন ৮নং ওয়ার্ডের সদস্য আব্দুর রাজ্জাক, ৯নং ওয়ার্ডের সদস্য মো. হিজবুল্লাহ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান