1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন পনিরুজ্জামান তরুন • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৭ অপরাহ্ন

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন পনিরুজ্জামান তরুন

শাহিনুর রহমান.
  • আপডেটের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ৪৬২ বার দেখা হয়েছে।

সদ্য নির্বাচিত ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন কে সংবর্ধণা দিয়েছে ঢাকার নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার দুপুরে উপজেলার কাশিমপুর দলের কার্যালয়ে এ অনুষ্ঠান করা হয়। এসময় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন পনিরুজ্জামান তরুন।

এর আগে সকাল ১০টায় পনিরুজ্জামান তরুন তুলসীখালী পৌছলে প্রায় হাজার খানেক মোটর সাইকেলের একটি বহর নিয়ে প্রিয় নেতাকে স্বাগত জানান এবং তার সফর সঙ্গী হোন।

পরে বর্ণিল মোটর সাইকেল শোভাযাত্রাটি নিয়ে বেলা সাড়ে ১২টায় নবাবগঞ্জে আসলে পরে পনিরুজ্জামান তরুণ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতকর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে দুপুরে কাশিমপুর দলের কার্যালয়ে নেতাকর্মীরা তাকে সংবর্ধণা জানান।

উপস্থিত ছিলেন আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্মআহবায়ক ড. সাফিল উদ্দিন মিয়া, যুবলীগের সভপতি সারোয়ার হোসেন খান সাধারণ সম্পাদক নুরে আলম, ছাত্রলীগের সভাপতি সম্রাট, সাধারণ সম্পাদক সোহানুর রহমান, দোহার নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি, দিপ্ত দেওয়ান. তাঁতীলীগে সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবসহ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

গত ২৯ অক্টোবর জেলা আওয়ামী লীগের সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, বেনজির আহমেদকে সভাপতি ও পনিরুজ্জামান তরুনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ঢাকা জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান