1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারের তিন ইউনিয়নের ভোটগ্রহণ চলছে • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:০৮ অপরাহ্ন

দোহারের তিন ইউনিয়নের ভোটগ্রহণ চলছে

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ৪৩৪ বার দেখা হয়েছে।

সীমানা জটিলতা কাটিয়ে দীর্ঘদিন পর ঢাকার দোহার উপজেলার রাইপাড়া, মাহমুদপুর ও সুতারপাড়া ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আজ বুধবার সকাল ৮টায় শুরু হয়েছে ভোটগ্রহণ। সকাল থেকেই নারী পুরুষরা ভোট দেওয়ার জন্য ভোট কেন্দ্রে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়েছেন এবং নিজের ভোট প্রয়োগ করেছেন। সকাল থেকে এখন পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। দীর্ঘদিন পর ভোট দিতে এসে খুশি ভোটাররাও।

রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. রেজাউল ইসলাম জানান, তিন ইউনিয়নে মোট ২৮টি কেন্দ্রে ১৭৪ টি কক্ষে ইভিএম এর মাধ্যমে মোট ৫৩ হাজার ৮৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনে ১৭৪ জন সহকারী প্রিজাইডিং অফিসার, ৩৪৮ জন পুলিং অফিসার, ২জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১ প্লাটুন বিজিবি, র‌্যাবের তিনটি টিমসহ পুলিশ, আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন।

জানা যায়, সুতারপাড়া ইউপিতে চেয়ারম্যান পদে প্রার্থী ৯ জন। তারা হলেন, আওয়ামী লীগের শেখ নাসির উদ্দিন (নৌকা), বায়েজিদ হোসেন বাদল চোকদার (জোড়া পাতা), নুরুল আলম (আনারস), চঞ্চল মোল্লা (চশমা), মেহেদী হাসান সাদ্দাম বেপারী (টেলিফোন), আবদুল মালেক (হাতপাখা), মো. আজাদ রহমান (মোটরসাইকেল), হায়দার আলী বেপারী (অটোরিক্সা) ও পারুল আক্তার (রজনীগন্ধা)। এছাড়া সাধারণ সদস্য পদে ৪৫জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রাইপাড়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হলেন, মো. আমজাদ হোসেন (নৌকা), মো. নরুল হক (চশমা), মোহাম্মদ আলী হোসেন নান্টু (আনারস), মো. শহিদুল (হাতপাখা) ও আ. রশিদ (মোটরসাইকেল)। এছাড়া সাধারণ সদস্য পদে ৪৯ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১৩ জন প্রার্থী।

এছাড়া মাহমুদপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হলেন, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী (নৌকা), এ এইচ এম ফারুক উজ্জামান (আনারস) ও নুরুল ইসলাম (হাতপাখা)। এখানে সংরক্ষিত নাী সদস্য প্রার্থী ১৩ জন ও সাধারণ সদস্য পদপ্রার্থী ৪০জন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান