1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে লায়ন্স ক্লাবের ফ্রী মেডিকেল ক্যাম্প ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৩ অপরাহ্ন

নবাবগঞ্জে লায়ন্স ক্লাবের ফ্রী মেডিকেল ক্যাম্প ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ১৪৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে ফ্রী মেডিকেল ক্যাম্প ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে লায়ন্স ক্লাব অব ঢাকা সানবিম এন্ড নরসিংদী গ্রেটার। শুক্রবার বিকালে শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শরফুদ্দিন আহমেদ সেমিনার কক্ষে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। একই দিন পাড়াগ্রাম মর্ডান হাসপাতালের ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করেন সংগঠনটি।

এসময় পাড়াগ্রাম মর্ডান হাসপাতালের ২৫০ জনকে ফ্রী চিকিৎসা, ৪৩ জন মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা, তিনটি হুইল চেয়ার ও ১৫০ জন গরীব ও দুস্থদের মাঝে কাপড় বিতরণ করা হয়।

আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ফাউন্ডার লায়ন্স ক্লাব ডিষ্ট্রিক্ট ৩১৫ এ১ ওমেন’স স্পেশালিষ্ট এডভাইজার শারমিন সেলিম তুলির সভাপতিত্বে উপস্থিত ছিলেন, লায়ন্স ক্লাব অব ঢাকা ও আলোকিত নারী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি হাসিনা মুর্শিদা।

আরোও উপস্থিত ছিলেন শোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ হেলাল উদ্দিন আহম্মেদ, সিনিয়র শিক্ষক আব্দুল করিম ও চন্দ্র নাথ বেপারী, ঢাকা সানবিমের সভাপতি মো. বিল্লাল হোসেন ও সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ, নরসিংদী গ্রেটারের সভাপতি জাহাঙ্গীর আলম খান, সাধারণ সম্পাদক রাকিমত হোসেন প্রমূখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান