1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে নৌ পুলিশের ওপর জেলেদের হামলা, সাত পুলিশ সদস্য আহত • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন

দোহারে নৌ পুলিশের ওপর জেলেদের হামলা, সাত পুলিশ সদস্য আহত

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৮৫৬ বার দেখা হয়েছে।

ঢাকার দোহারের পদ্মা নদীতে মা ইলিশ রক্ষায় নৌ পুলিশের অভিযান চলাকালে নৌ পুলিশের উপরে জেলেদের হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোহারের কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহ আহত হয়েছে ৭ পুলিশ সদস্য। রবিবার সকালে এ হামলার ঘটনা ঘটে।

কুতুবপুর নৌ পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত থেকে দোহারের পদ্মা নদীতে অভিযান চালায় নৌ-পুলিশ। রবিবার সকাল আনুমানিক সাড়ে ছয়টার দিকে উপজেলার নারিশা জোয়ার এলাকায় মাছ ধরার সময় জেলেদের ধাওয়া করে ঢাকা জেলা নৌ পুলিশের এএসপি মো. হাসানের নেতৃত্বে নৌ পুলিশের একটি দল। হঠাৎ জেলেদের সংঘবদ্ধ দল নারিশা জোয়ার এলাকার নদীর পাড় থেকে অতর্কিত হামলায় চালায় নৌ পুলিশের ওপরে। পরে পুলিশ তাদের ধরতে এগিয়ে গেলে শ্রীনগরের বাঘড়া পয়েন্টে গিয়ে তাদের উপরে আরও চড়াও হয়ে হামলা করে জেলেরা। এসময় জেলেদের হামলায় দোহারের কুতুবপুর নৌ পুলিশের ইনচার্জ মোমেনুর রহমান সহ সাত পুলিশ সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে কুতুবপুর নৌ পুলিশের ইনচার্জ মোমেনুর রহমানের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়েছে। এছাড়া আহত অন্যান্য পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে কুতুবপুর ফাঁড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

খবর পেয়ে নৌ পুলিশের ঢাকা অঞ্চলের পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস দোহার স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। এ বিষয়ে তিনি খুব দুঃখজনক মন্তব্য করলেও আনুষ্ঠানিকভাবে পরে বিস্তারিত জানাবেন বলে জানান প্রিয়বাংলা নিউজ-২৪ কে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান