1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
চোখের জলে ভোট চাইলেন আক্তার • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১০ অপরাহ্ন

চোখের জলে ভোট চাইলেন আক্তার

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২
  • ৪১৫ বার দেখা হয়েছে।

দোহার উপজেলার মাহমুদপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ও মাহমুদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী এসএম আক্তার হোসেনের নির্বাচনী প্রচারনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার তার নিজ বাড়ি চরলটাখোলা এ সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনী প্রচারনা সভায় আক্তার হোসেন চোখের জলে তার ওয়ার্ডের বাসিন্দাদের কাছে ভোট চান। এসময় তিনি বলেন, আমি আপনাদের কারও সন্তান, কারও ভাই. কারও অতি আপনজন, আমি সব সময় আপনাদের বিপদে আপদে পাশে ছিলাম, আগামী দিনেও পাশে থাকতে চাই।

আমার স্বপ্ন এই মাহমুদপুরের ৬নং ওয়ার্ড হবে এই ইউনিয়নের মডেল ওয়ার্ড। সেই স্বপ্ন বাস্তবায়ন হবে আপনাদের প্রত্যক্ষ ভোটে। আমি বিজয়ী হলে সেই বিজয় আপনাদের। এসময় তিনি ভোটারদের নিকট বিনয়ের সাথে মোরগ মার্কায় ভোট প্রার্থনা করেন। নির্বাচনী প্রচারনা সভা একটি জনসভায় রূপান্তিত হয়।

মোঃ গোলাম মাওলা’র সভাপতিত্বে নির্বাচনী প্রচারনা সভায় উপস্থিত ছিলেন দোহার উপজেলা যুবলীগের সভাপতি মু. আলমাছ উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি বাশার চোকদার, বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান রাসেদ চোকদার, দোহার পৌরসভার আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মাঝি, দোহার পৌরসভা ৬নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ুন কবির, জাহাঙ্গীর চোকদার, মোঃ সামছুদ্দিন মাস্টার, নুর মোহাম্মদ, খুরশেদ বেপারী, জলিল ভদ্রার, শেখ আনেছ, মোঃ মুক্তার হোসেন, ওসমান শিকদার, আল আমিন চোকদার, রহিম বেপারী, আল আমিন সরদার, আক্তার হোসেন, নজরুল ইসলাম, মুসলেম বেপারী, রফিকুল ইসলাম, সাহামদ্দি বেপারী, আব্দুর ওহাব, শান্ত, শাহজাহান সরদার, শেখ জুয়েল, আব্দুর রহিম, আব্দুর রহমান, আওলাদ হোসেন, সহ আরো অনেকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ সুজন খান।

অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনা করেন মোঃ সুবহান, মাহবুব, আল-আমিন, শাহরুফ, মুরাদ, শাহাদাৎ, আলাল, শাহজাহান, সেলিম, ইউসুফ, নাঈম, আরিফ, বিপ্লব ও সুমন।

এর আগে বক্তারা আক্তার হোসেনের মোরগ মার্কা প্রতিকে সবার কাছে ভোট প্রার্থনা করেন।

আগামী ২ নভেম্বর বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে দোহারের মাহমুদপুর ইউনিয়নের কাঙ্খিত নির্বাচন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান