1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে পাঁচ মাটিখেকোকে কারাদণ্ড • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৫ অপরাহ্ন

নবাবগঞ্জে পাঁচ মাটিখেকোকে কারাদণ্ড

সিনিয়র প্রতিনিধি.
  • আপডেটের সময় : শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ৭০২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের উত্তর বালুখন্ড এলাকায় কালিগঙ্গা নদীর তীরে অবৈধভাবে বালু উত্তোলন ও ভেক্যু দিয়ে মাটি কাটার অপরাধে ৫জনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার সকালে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আ. হালিম।

সাজাপ্রাপ্তরা হলেন, শোল্লা ইউনিয়নের দত্তখন্ড গ্রামের আফতাব মাহমুদ চঞ্চল ও মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার বাসিন্দা সুলাইমান, সুমন, গৌরব ঘোষ, ও ফারুক।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, উপজেলার শোল্লা ইউনিয়নের উত্তর বালুখন্ড এলাকায় কালিগঙ্গা নদীর তীরে অবৈধভাবে বালু উত্তোলন ও ভেক্যু দিয়ে মাটি কাটার সময় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে ভ্রাম্যমান আদালতে আফতাব মাহমুদ চঞ্চলকে ৩ মাস বিনাশ্রম ও সুলাইমান, সুমন, গৌরব ঘোষ, ফারুক প্রত্যেককে ৩ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং সেই সাথে ৩টি মাটিবাহী ট্রাক জব্দ করা হয়।

নবাবগঞ্জ থানা ডিউটি অফিসার পুলিশ উপ-পরিদর্শক অসিম বিশ্বাস বলেন, মাটিকাটার অপরাধে ভ্রাম্যমান আদালতে কারাদণ্ড প্রাপ্ত ৫জন আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আ. হালিম বলেন, জমির শ্রেণি পরিবর্তন, অবৈধভাবে বালু উত্তোলন এবং মাটি কেটে নেয়ার বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান