1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে ভূমিদস্যু জাহাঙ্গীরের কারাদণ্ড • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৫ অপরাহ্ন

নবাবগঞ্জে ভূমিদস্যু জাহাঙ্গীরের কারাদণ্ড

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৪৫৫ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নের জয়নগর এলাকায় সরকারি জমির উপর অবৈধভাবে পাকা ভবন করার অপরাধে স্থানীয় জাহাঙ্গীর (৫০) নামে এক ভূমি দস্যুকে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম। জাহাঙ্গীর আলম স্থানীয় খোরশেদ আলমের ছেলে।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম গালিমপুর ইউনিয়নের জয়নগর এলাকায় আগলা ব্রিজ সংলগ্ন রাস্তার রেকর্ডীয় শ্রেণী পরিবর্তন করে অবৈধভাবে পাকাভবন নির্মাণ করছিলেন জাহাঙ্গীর। এ সময় তাকে হাতেনাতে ধরে ভ্রাম্যমান আদালতে ২৮ দিনের বিনাশ্রম কারাদ- প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সাথে সাথে নির্মাণ কাজ বন্ধ করা হয়।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ বলেন, জাহাঙ্গীর আলম এলাকায় একজন কুখ্যাত ভূমি দস্যু নামে পরিচিত। থানা পুলিশ ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেটের যৌথ অভিযানে তাকে আটক করে ভ্রাম্যমান আদালতে ২৮ দিনের সাজা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আ. হালিম বলেন, সরকারি জমি রক্ষা ও অবৈধ দখলদার উচ্ছেদে নবাবগঞ্জ উপজেলায় ভূমি দস্যুদের বিরুদ্ধে এই অভিযান অব্যাহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান