1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নৌকার বিরুদ্ধে অবস্থান নিলেই সাংগঠনিক ব্যবস্থাঃ আলমগীর হোসেন • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৩৫ অপরাহ্ন

নৌকার বিরুদ্ধে অবস্থান নিলেই সাংগঠনিক ব্যবস্থাঃ আলমগীর হোসেন

শামীম আরমানঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৬০৪ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য বলেছেন, নৌকার বিরুদ্ধে অবস্থান নিলেই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। নৌকার বিপক্ষে নির্বাচন করবেন, আবার নিজেকে আওয়ামী লীগের নেতা হিসেবে দাবি করবেন সেটা হতে পারে না।

মঙ্গলবার রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও তার সকল অঙ্গসংগঠন আয়োজিত নির্বাচনী প্রচারনা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, রাইপাড়া ইউনিয়নে আওয়ামী লীগের একক প্রার্থী মোঃ আমজাদ হোসেন। তার প্রতিক এই নৌকা। নৌকা শুধু আমজাদের নয় এই নৌকা বঙ্গবন্ধুর নৌকা, এই নৌকা শেখ হাসিনার নৌকা। এই নৌকা আওয়ামীলীগ ও তার সকল অঙ্গসংগঠনের নৌকা। সবাইকে আমজাদের জন্য এক জোট হয়ে কাজ করতে হবে। আমজাদের বিজয় নিশ্চিত করে প্রমান করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা জনগনের আস্থার প্রতিক। তাই জনগন সেই আস্থার জায়গায় তার মূল্যবান ভোট প্রদান করেছে।

রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শওকত হোসেন মজনুর সভাপতিত্বে নির্বাচনী প্রচারনা সভায় উপস্থিত ছিলেন দোহার পৌর মেয়র মো. আলমাছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি একলাল উদ্দিন আহমেদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সুরুজ আলম সুরুজ, দোহার উপজেলা যুবলীগের সভাপতি মু. আলমাছ উদ্দিন, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, দোহার পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মাঝি, রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি রমজান আলী মল্লিক, সাবেক ছাত্র নেতা শেখ মো. সালাহউদ্দিন, রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, সহ সভাপতি মোঃ নুর আলম, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় হোসেন, জয়পাড়া কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান শান্ত, রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তৈফিক হাসান তুষার সহ আরো অনেকে।

নির্বাচনী প্রচারনা সভা সঞ্চালনা করেন মোঃ আমজাদ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান