1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে জমি নিয়ে বিরোধ: হামলায় আহত যুবকের মৃত্যু • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন

দোহারে জমি নিয়ে বিরোধ: হামলায় আহত যুবকের মৃত্যু

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ৩০৩১ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত সাজু মন্ডল (২৫) নামে এক যুবকের মৃত্যুর হয়েছে। নিহত সাজু মন্ডল উপজেলার লক্ষীপ্রসাদ গ্রামের নুরু মন্ডলের ছেলে।

দোহার থানার ওসি মোস্তফা কামাল জানান, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে।

হামলায় আহত নিহতের বড় ভাই আনোয়ার জানান, দোহারের পালামগঞ্জ এলাকায় একটি জমির দখল নিয়ে মিলন শিকদার ও আব্দুল হাকিমের মধ্যে দ্ব›দ্ব ছিল। সমস্যা সমাধানে গত শনিবার স্থানীয়দের উপস্থিতিতে একটি সালিশের আয়োজন করা হয়। সালিশে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এসময় আব্দুল হাকিমের পক্ষের লোকজনের পিটুনিতে সাজু গুরুতর আহত হলে তাকে দ্রুত দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়। তিনি আরও জানান, হাসপাতালের ভিতরে হাকিমের লোকজন আমাকে পেয়ে মারধর করে গুরুতর আহত করলে আমাকেও হাসপাতালে ভর্তি করা হয়। পরে সাজুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেও তার অবস্থার আরো অবনতি হলে আইসিইউর প্রয়োজনে তাকে রাজধানীর দয়াগঞ্জের আল মদিনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়। এসময় তিনি তার ভাইকে যারা হত্যা করেছে আমি তাদের ফাঁসি দাবি করেন।

এ ঘটনায় তদন্ত চলছে জানিয়ে প্রাথমিক তদন্তের বরাত দিয়ে ওসি মোস্তফা কামাল জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। আজ নিহতের লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবার দোহার থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান