1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
ঢাকায় অপহরণকারী চক্রের ৬ সদস্য গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৩ অপরাহ্ন

ঢাকায় অপহরণকারী চক্রের ৬ সদস্য গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২৭৬ বার দেখা হয়েছে।

রাজধানীর কদমতলী থেকে অপহরণকারী চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর কোম্পানি কমান্ডার (উপ-পরিচালক) স্কোয়াড্রন লিডার এ কে এম মনিরুল আলম রোববার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তাররা হলেন- খুলনার রূপসার আইচগাতী ইউনিয়নের দুর্জোনীমহল গ্রামের মৃত মনছুর আলীর ছেলে মো. রাজু (৪১), রাজুর স্ত্রী আছমা (৩০), ভাই মো. বাদশা (৪৩), শরিয়তপুর জেলার নুড়িয়া থানাধীন মুক্তাকারের চর (শের আলী মাদব্বরের কান্দি) গ্রামের মজিদ বেপারীর ছেলে মো. শফিক বেপারী (৩০), কুমিল্লা জেলার মনোহরগঞ্জের বড় কেশতলা গ্রামের মৃত সুলতান আহাম্মদের ছেলে বিল্লাল হোসেন (৪৫) ও পটুয়াখালির দশমিনার কাটাখালী গ্রামের বাছেদ মিয়ার মেয়ে জাহানারা বেগম (৫২)। তার স্বামীর নাম আবুল হাসেম খান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৫ অক্টোবর এক ব্যক্তিকে অপহরণকারী চক্রের সদস্যরা অপহরণ করে। অপহরণকারীরা মুক্তিপণ আদায়ের জন্য তাকে মারধর করে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে ভিকটিমের মোবাইল নম্বর থেকে ভিকটিমের নিকটতম লোকজনদের ফোন করে মুক্তিপণের টাকা পাঠাতে বলে। প্রথমে মুক্তিপণ বাবদ ১০ হাজার টাকা বিকাশে দেওয়া হয়। আরও টাকা না দিলে ভিকটিমকে জানে মেরে ফেলবে বলে ভিকটিমের স্বজনদের হুমকি দেয় তারা। পরবর্তীতে ভিকটিমের এক বন্ধু নিরুপায় হয়ে র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ ক্যাম্পে বিষয়টি লিখিত অভিযোগ করে জানান। এর ভিত্তিতে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহসহ আসামীদের গ্রেপ্তারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ১৬ অক্টোবর (রোববার) ঢাকার কদমতলী থানাধীন দক্ষিণ দনিয়ার ইসলামবাগ এলাকার একটি বাসা থেকে সংঘবদ্ধ অপহরণ চক্রের ওই ছয় সদস্যকে গ্রেপ্তার ও অপহৃত ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তার আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সংঘবদ্ধ অপহরণকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ প্রেমের ফাঁদে ফেলে বিভিন্ন বয়সের লোকজনকে অপহরণ করে মারধর ও ভয়ভীতি দেখিয়ে মুক্তিপণ আদায় করে আসছে। গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে ডিএমপি ঢাকার কদমতলী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান