1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
পদ্মায় নৌ পুলিশের অভিযান, জাল ও মাছসহ আটক ৭ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২২ অপরাহ্ন

পদ্মায় নৌ পুলিশের অভিযান, জাল ও মাছসহ আটক ৭

তানজিম ইসলাম.
  • আপডেটের সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৬১ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার পদ্মানদীতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ নিষিদ্ধ কারেন্ট জালসহ ৭ জেলেকে আটক করেছে কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ি।

রোববার মধ্যরাত থেকে সকাল পর্যন্ত পদ্মা নদীতে এ অভিযানের নেতৃত্ব দেন ঢাকা অঞ্চলের নৌ-পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস। এসময় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার করার সময় ৫০ লক্ষ মিটার কারেন্ট জাল ও প্রায় ৪০ কেজি ইলিশ মাছসহ ৭ জেলেকে আটক করা হয়। পরে জব্দকৃত ইলিশ মাছ উপজেলার বিভিন্ন এতিমখানায় বিতরণ করা হয় এবং কারেন্ট জাল আগুনে পুড়িয়ে ধংস করা হয়।

এ বিষয়ে কুতুবপুর নৌ পুলিশ-ফাঁড়ির ইনচার্জ মো. মোমিনুর রহমান বলেন, মা ইলিশ রক্ষায় ৭ অক্টোবর থেকে পদ্মা নদীর নৌ-সীমানায় নৌ-পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। জেলেরা যাতে নদীতে মাছ শিকার করতে না পারে, তার জন্য নৌ-পুলিশ, থানা পুলিশের বিভিন্ন ইউনিট সার্বক্ষনিক টহল দিয়ে যাচ্ছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ঢাকা অঞ্চলের নৌ-পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, গত ৭ তারিখ থেকে মা ইলিশ রক্ষায় অভিযান পরিচালনা করছি। তারই ধারাবাহিকতায় গত রাতেও অভিযান পরিচালনা করেছি এবং এ অভিযান অব্যাহত থাকবে।

এসময় কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোমিনুর রহমান, এসআই জহিরুল ইসলাম, এএসআই রুবেল মোল্লাসহ নৌ পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান