1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
ঢাকা জেলা পরিষদ নির্বাচনঃ ভোটারদের মন জয় করতে ব্যস্ত সাইফুল ইসলাম • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২১ অপরাহ্ন

ঢাকা জেলা পরিষদ নির্বাচনঃ ভোটারদের মন জয় করতে ব্যস্ত সাইফুল ইসলাম

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ২৩০ বার দেখা হয়েছে।

রাত পোহালেই ঢাকা জেলা পরিষদের নির্বাচন। জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মু্ক্তিযোদ্ধা মাহবুবুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও সাধারণ সদস্যরা ব্যস্ত প্রচারণায়। জেলা পরিষদের সাধারণ সদস্য পদের প্রার্থীরা রাতদিন ছুটছে ভোটারদের বাড়িতে বাড়িতে। তাদেরই একজন সাবেক ছাত্র নেতা এসএম সাইফুল ইসলাম। যিনি ২০১৬ সালে ঢাকা জেলা পরিষদ নির্বাচনে প্রত্যক্ষ ভোটে ২নং ওয়ার্ডের (নবাবগঞ্জ উপজেলা) সাধারণ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন। এবারও তিনি ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদে হাতি প্রতীকে নির্বাচন করছেন।

আওয়ামীলীগ পরিবার থেকে তিল তিল করে বেড়ে ওঠা সাবেক ছাত্র নেতা এসএম সাইফুল ইসলাম ২০১৬ সালে জেলা পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন বলে জানান তার সমর্থকরা। বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে নজর কেড়েছেন ভোটার ও জনসাধারণের। অমায়িক ব্যবহার ও দুর্নীতিমুক্ত থাকায় ইতিমধ্যে নবাবগঞ্জের ক্লিন ইমেজের একজন রাজনীতিবিদ হিসেবে পরিচিতি পেয়েছেন।

নির্বাচনের শেষ মুহুর্তেও প্রচারণায় ব্যস্ত সাইফুল। প্রতিদিন তিনি ছুটছেন ভোটারদের বাড়িতে বাড়িতে। ভোটারদের মন জয় করে এবারও বিজয়ী হবেন এমন প্রত্যাশা তার। ভোটাররাও মনে করে সাইফুলের মতো স্বচ্ছ ও যোগ্য লোকই দরকার এলাকার উন্নয়নে। তাই এবারও নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হবে বলে জানান তারা।

এসএম সাইফুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি’র নেতৃত্বে দোহার ও নবাবগঞ্জের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড হচ্ছে। ঢাকা জেলা পরিষদও সেই উন্নয়নের সহযাত্রী। আমি জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার পর বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার চেষ্টা করেছি। দুর্নীতে প্রশ্রয় দেয় নাই। আশা করি, ভোটাররা এবারও আমার উপর বিশ্বাস রাখবেন। আমি নবাবগঞ্জের উন্নয়নে ভূমিকা রাখবো ইনশাল্লাহ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান