1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে তালাবন্ধ ঘরে গৃহবধূর লাশ, চিরকুট উদ্ধার • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৫৭ অপরাহ্ন

কেরানীগঞ্জে তালাবন্ধ ঘরে গৃহবধূর লাশ, চিরকুট উদ্ধার

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ৩৬০ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় তালাবন্ধ ঘর থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। যার পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই মুক্তি মাহমুদ জানান, শনিবার সন্ধ্যায় উপজেলার মডেল টাউন এলাকার ব্যাপারী ভিলার ৮ম তলার একটি ফ্ল্যাটের প্রধান দরজার তালা ভেঙে লাশটি উদ্ধার করা হয়েছে।

নিহত চঞ্চলা বিশ্বাস (৩২) ওই এলাকার টাইমস কিন্ডার গার্ডেন স্কুলে শিক্ষকতা করতেন। তার স্বামী বিপ্লব সমাদ্দার স্ত্রীকে নিয়ে ওই বাসায় ভাড়া থেকে একটি ঔষধ কম্পানিতে চাকুরী করতেন। চঞ্চলা রাজবাড়ীর বালিয়াকান্দি মাশালিয়া গ্রামের সুবল বিশ্বাসের মেয়ে।

ওই বাড়ির কেয়ারটেকার নুর ইসলাম জানান, ঘটনার দিন সকালে আট তলার ভাড়াটিয়া বিপ্লব প্রতিদিনের চেয়ে একটু আগে ওষুধের ব্যাগপত্র নিয়ে বাহিরে যাওয়ার সময় আমি তাকে জিজ্ঞেস করি আজকে এতো তাড়াতাড়ি কেনো? তিনি এর কোনো উত্তর না দিয়েই তাড়াহুড়ো করে মেইন গেট দিয়ে বাহিরে চলে যান। দুপুরে এক নারী এসে আমাকে জানায়, আটতলার বিপ্লব ভাই তাকে ফোন করে জানিয়েছেন ঘরে তার স্ত্রীর লাশ পড়ে রয়েছে। বিষয়টি বাড়ির মালিককে জানালে তিনি পুলিশকে বিষয়টি জানান।

এসআই মুক্তি জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এলাকার কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। এছাড়াও ফ্ল্যাটের ভেতর থেকে বেশ কিছু আলামত ও একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। যা থেকে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে নিহতের স্বামীই তাকে হত্যা করে ঘর তালাবন্ধ করে পালিয়েছেন। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এসআই মুক্ত।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি মামুন অর রশীদ বলেন, এ ঘটনায় তদন্ত চলছে ও ঘটনার পর থেকেই নিহতের স্বামী পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান