1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমকে রাষ্ট্রীয় মর্যাদা • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:১৫ অপরাহ্ন

নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমকে রাষ্ট্রীয় মর্যাদা

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১৬৯ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাকোপা ইউনিয়নের কাশিমপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও নবাবগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আবুল হাশেম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….. ওয়া ইন্না ইলাহি রাজেউন)। মঙ্গলবার রাত ১১টায় মুক্তিক্লিনিকে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা যান তিনি। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। ১ ছেলে ২ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

বুধবার সকালে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের প্ক্ষ থেকে তাকে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। রাষ্ট্রীয় সম্মান প্রদান করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.মতিউর রহমান। সম্মাননাকালে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ ও সঙ্গীয় ফোর্স।

তার মৃত্যুতে শ্রদ্ধা জানান নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিকসহ অন্যান্য বীরমুক্তিযোদ্ধাগণ।

পরে মরহুমের নামাজে জানাজা শেষে কাশিমপুর সামাজিক কবরস্থানে তাকে কবরস্থ করা হয়। তার মৃত্যুতে শোক জানিয়েছেন উপজেলা পরিষদ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন ও বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান