1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
'বান্দুরা কালেক্টরস ক্লাব' এর যাত্রা শুরু • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০০ অপরাহ্ন

‘বান্দুরা কালেক্টরস ক্লাব’ এর যাত্রা শুরু

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৪৩০ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের ঐতিহ্য ও প্রত্নতত্ত্ব সমৃদ্ধ প্রাচীন জনপদকে দেশ ও বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে যাত্রা শুরু করলেন বান্দুরা কালেক্টরস ক্লাব (বিসিসি)। মঙ্গলবার উপজেলার পুরাতন বান্দুরা বাজারের আন্দ্রিয়া’স পিৎজ্জা এন্ড ক্যাফে আয়োজিত এক অনুষ্ঠানে কেক কেটে সংগঠনটির যাত্রা শুরু করা হয়।

এসময় মো. নাজমুল হককে সভাপতি ও দীপক কুমার সাহাকে মহাসচিব নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট বান্দুরা কালেক্টরস ক্লাবের (বিসিসি) এর নির্বাহী পরিষদের (২০২২-২৪) এর কমিটি ঘোষনা করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি সম্মজিত বনিক, সহ সভাপতি নির্মল মন্ডল, জেমস আঞ্জুস, অঞ্জন বনিক, যুগ্ম মহাসচিব টনি সাহা, কোষাধ্যক্ষ নারায়ণ বর্মণ, প্রকাশনা সম্পাদক কিশোর কুমার হালদার, সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আল হাসান, প্রদর্শনী সম্পাদক ফেরদৌস রহমান খান, দপ্তর সম্পাদক আশরাফুল আলম, জনসংযোগ সম্পাদক রহমতুল্লাহ মাহফুজ। এছাড়া নির্বাহী সদস্যবৃন্দ হলেন, বিরাজ সাহা, মো. দেলোয়ার হোসেন, রনি রায় ও কাজল হালদার।

এসময় রাসেল রহমান শিমুলের সঞ্চালনায় সংগঠনটির কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মো. নাজমুল হক, যুগ্ম মহাসচিব টনি সাহা ও সহ সভাপতি জেমস আঞ্জুস।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান