1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
রাস্তা দিয়ে বিড়াল ছানা দৌড়, প্রাইভেটকার উল্টে যাত্রীসহ আহত ৫ • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৭ অপরাহ্ন

রাস্তা দিয়ে বিড়াল ছানা দৌড়, প্রাইভেটকার উল্টে যাত্রীসহ আহত ৫

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১৬২৬ বার দেখা হয়েছে।

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার মরিচা ব্রিজের সামনে একটা প্রাইভেটকার নিয়ন্ত্রন হারিয়ে গাইড পোস্টে লেগে উল্টে যায়। এ ঘটনায় চালক সহ ৫ জন আহত হয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকার ধানমন্ডি এলাকা থেকে নবাবগঞ্জে আসার পথে ঢাকা দোহার-নবাবগঞ্জ সড়কের মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলার মরিচা ব্রিজের পশ্চিম পাশে হুমায়ন রিসোর্ট পয়েন্টের সামনে শুক্রবার একটি প্রাইভেকটকার চার যাত্রীসহ নিয়ন্ত্রন হারিয়ে ৫ জন আহত হয়েছে। পরে গুরুতর আহত চারযাত্রীকে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দেওয়া হয়।

শেখরনগর ফাঁড়ির এসআই ফাইজুর রহমান প্রিয় বাংলানিউজ-২৪ কে জানান, গাড়িটি অনেক স্পিডে চালানোর কারনে এ দুর্ঘটনা ঘটেছে। চালক ও যাত্রীরা আহত হলেও তেমন কোন বড় দুর্ঘটনা ঘটেনি। তবে আমরা গাড়ির কাগজপত্র ঠিক আছে কিনা দেখবো। ঠিকঠাক থাকলে পরে গাড়ির প্রকৃত মালিকের সাথে কথা বলে তাদের গাড়িটি বুঝিয়ে দিব।

এ বিষয়ে গাড়ির চালক আশ্রাফুল জানায়, একটি বিড়ালের বাচ্চা রাস্তা দিয়ে দৌড় দেওয়ায় তাকে বাঁচাতে গিয়ে আমি গাড়িটি নিয়ন্ত্রনে রাখতে পারিনি।

আহত চার যাত্রী ঢাকা ধানমন্ডি থেকে নবাবগঞ্জের একটি প্রজেক্টেরর কাজ দেখতে যাচ্ছিল। আহত গাড়ির চালক মোঃ আশ্রাফুলের গ্রামের বাড়ি ঢাকার দোহারের সোনারবাংলা প্রামে। সে দীর্ঘবছর ধরে ঢাকায় গাড়ি চালিয়ে জীবন যাপন করছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান