1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
মনোনয়নপত্র জমা দিলেন রাইপাড়া ইউনিয়নের আ’লীগের প্রার্থী আমজাদ হোসেন • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫৪ অপরাহ্ন

মনোনয়নপত্র জমা দিলেন রাইপাড়া ইউনিয়নের আ’লীগের প্রার্থী আমজাদ হোসেন

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৬১৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আমজাদ হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসার ও নির্বাচনী রিটার্নিং কর্মকর্তা মোঃ রেজাউল ইসলামের নিকট তিনি মনোনয়নপত্রটি জমা দেন।

এর আগে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে তার নিজ এলাকা থেকে একটি বিশাল মিছিল নিয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন আমজাদ হোসেন। সেসময় মিছিলটিতে নৌকা আর আমজাদের ধ্বনিতে মুখরিত হয় উপজেলা পরিষদের ক্যাম্পাস।

এসময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেন, দোহার পৌর মেয়র আলমাছ উদ্দিন, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রজ্জব আলী মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি শওকত হোসেন মজনু, নূরে আলম, শাহাদাৎ শিকদার, ফাহিম উদ্দন, শহিদুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক আমজাদ হোসেন, মুকসেদ আলী মোল্লা, সাংগঠনিক সম্পাদক সামছুল হক, সোহেল রানা সহ রাইপাড়া ইউনিয়নেরর প্রতিটি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদক, সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সহ রাইপাড়া ইউনিয়নের দলমত নির্বিশেষে সব শ্রেণীপেশার মানুষ।

দীর্ঘ ২২ বছর সীমানা জটিলতার কারনে দোহারের মাহমুদপুর, রাইপাড়া ও সুতারপাড়া ইউনিয়নে নির্বাচন বন্ধ ছিল। আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার মনোনয়ন দাখিলের শেষ তারিখ, ১০ অক্টোবর সোমবার মনোনয়ন পত্র বাছাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ অক্টোবর সোমবার। সকল আনুষ্ঠানিকতা শেষে ২ নভেম্বর অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ।

মনোনয়রপত্র জমা দেওয়ার পর নির্বাচিত হতে পারলে রাইপাড়ার উন্নয়নে কাজ করবেন বলে জানান আমজাদ হোসেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান