1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
জয়পাড়ায় দুই রেস্টুরেন্ট কর্মীদের মারামারিঃ ভাংচুর, আহত ১ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৩৩ অপরাহ্ন

জয়পাড়ায় দুই রেস্টুরেন্ট কর্মীদের মারামারিঃ ভাংচুর, আহত ১

স্টাফ রির্পোটার.
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
  • ২৬৭৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার জয়পাড়ায় জয়পাড়া চাইনিজ রেস্টুরেন্ট ও বান্দুরা বেকারী এন্ড বুলবুল কনফেশনারীর কর্মচারীদের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এঘটনায় জয়পাড়া চাইনিজ রেস্টুরেন্টের এক কর্মচারীর হাত ভেঙেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রেস্টুরেন্ট দুটির অবস্থান পাশাপাশি হওয়ায় তাদের কর্মচারীদের মধ্যে কাস্টমারদের হাক ডাকের প্রতিযোগিতা চলতে থাকে। বৃহস্পতিবার দিবাগত রাত ৮টার দিকে হঠাৎ জয়পাড়া চাইনিজ ও বান্দুরা বেকারী এন্ড বুলবুল কনফেশনারীর কর্মচারীদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ের তা মারামারিতে রুপ নিলে জয়পাড়া চাইনিজের শোকেস ভেঙে যায় ও মিরাজ নামের এক কর্মী আহত হয়।

এ ঘটনায় জয়পাড়া চাইনিজ রেস্টুরেন্টের মালিক কবির আহমেদ প্রিয় বাংলা নিউজ২৪কে বলেন, এর আগেও আমার এক কর্মচারীকে মারধর করে পরে তা সমাধান করা হয়। আজ আবারও হামজার ছেলে বুলবুল ও তার সাথে এক কর্মচারী এসে প্রথমে আমার রেস্টুরেন্টে হামলা করে।

অপরদিকে বান্দুরা বেকারি এন্ড বুলবুল কনফেশনারির মালিক হামজা জানান, আমাদের এক কর্মচারীকে জয়পাড়া রেস্টুরেন্টের কর্মচারীরা মারধর করছিলো। আমার অন্য কর্মীরা তাকে উদ্ধার করতে গেলে তাদের মধ্যে হাতাহাতি হয়।

এ বিষয়ে জয়পাড়া পূর্ব বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো.জুলহাস উদ্দিন প্রিয়বাংলানিউজ২৪কে বলেন, খবর পেয়ে আমরা বাজার কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং উভয় পক্ষকে শান্ত থাকার নির্দেশ দিয়েছি। কাল আমাদের বাজার কমিটির সভাকক্ষে উভয় পক্ষের মাঝে সমঝোতা স্থাপনের চেষ্টা করা হবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান