1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহার ও নবাবগঞ্জে প্রতিটি মন্ডপে প্রধানমন্ত্রী ও এমপি'র উপহার • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৫৫ অপরাহ্ন

দোহার ও নবাবগঞ্জে প্রতিটি মন্ডপে প্রধানমন্ত্রী ও এমপি’র উপহার

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪৯ বার দেখা হয়েছে।

শারদীয় দূর্গোৎসব উপলক্ষ্যে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলা ২২৯টি মন্ডপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর বেসরকারী শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের পক্ষ থেকে উপহার প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে দোহারের ৪০টি ও নবাবগঞ্জ উপজেলার ১৮৯টি মন্ডপে উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর থেকে পূজামন্ডপ কমিটির কাছে সরকারি অনুদান হিসেবে ৫০০ কেজি জিআর চাল ও এমপি’র ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৫ হাজার টাকা প্রদান করা হয়।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমানের সভাপতিত্বে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু। বিশেষ অতিথি ছিলেন, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, ওসি সিরাজুল ইসলাম শেখ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত। এ ছাড়াও উপস্থিত ছিলেন,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ ও পূজামন্ডপ কমিটির সভাপতি ও সম্পাদকসহ অন্যান্য নেতুবৃন্দ।

একই দিন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম এর সভাপতিত্বে দোহারের প্রতিটি মন্ডপ কমিটির কাছে উপহার সামগ্রী তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন।

আরো উপস্থিত ছিলেন, ওসি মোস্তফা কামাল, দোহার উপজেলা পূজাউদযাপন কমিটির সভাপতি অমিতাভ পাল অপু, সাধারণ সম্পাদক রিপন রাজবংশী ও অন্যান্য নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান