1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচী • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন

নবাবগঞ্জে বৃক্ষরোপণ কর্মসূচী

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৭ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসির) উদ্যোগে বৃহত্তর ঢাকা জেলা সেচ প্রকল্পের নয়নশ্রী ইউনিয়নের তাশুল্লা পুনঃখনন খালের দুই পাশে বৃক্ষরোপণ কর্মসূচী করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন করেন বিএডিসির প্রধান প্রকৌশলী (ক্ষুদ্রসেচ) মেহাম্মদ জাফর উল্লাহ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফলদ বৃক্ষরোপণে একদিকে যেমন পরিবেশের ভারসাম্য রক্ষা হবে অন্য দিকে এলাকাবাসীর পুষ্টি চাহিদা পূরণ হবে।

এ সময় প্রধান অতিথির কাছে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও কৃষকরা খননকৃত খালের উপর একটি ফুটব্রিজের দাবী জানালে প্রধান প্রকৌশলী কৃষকের জমির ফসল ও কৃষিযন্ত্র পারাপারের সুবিধার্থে খালের উপর একটি ফুটব্রিজ নির্মাণের জন্য প্রকল্প পরিচালককে নির্দেশনা প্রদান করেন।

এ সময় বিভিন্ন ফলদ জাতের ৪০০ গাছের চারা রোপণ করা হয়।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বিএডিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পূর্বাঞ্চল) স্বপন কুমার হালদার, প্রকল্প পরিচালক প্রকৌশলী মোহাম্মদ ওয়াহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী মনিরা জাহান, সহকারি প্রকৌশলী রাকিব আল হাসান, কলাকোপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইব্রাহিম খলিল,নয়নশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পলাশ চৌধুরী, ঠিকাদার মো. পলাশ সহ স্থানীয়গন্যমান্য ব্যক্তিবর্গ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান