1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৮৪ হাজার পিস ইয়াবাসহ আটক ১ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:২৭ অপরাহ্ন

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৮৪ হাজার পিস ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৯ বার দেখা হয়েছে।

টেকনাফে বাংলাদেশ কোস্ট গার্ডের পৃথক অভিযানে ৮৪ হাজার পিস ইয়াবাসহ ১ জনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার টেকনাফ লেফটেন্যান্ট কমান্ডার মোঃ আশিক আহমেদ এর নেতৃত্বে টেকনাফ থানাধীন নাফ নদী সংলগ্ন শাহপরীর দ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে শাহপরী জালিয়াপাড়া এলাকায় বস্তা হাতে এক ব্যক্তিকে দেখা যায়। উক্ত ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয় কিন্তু লোকটি না থেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে কোস্ট গার্ড সদস্যগণ ধাওয়া করে উক্ত ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। এসময় হাতে থাকা বস্তা তল্লাশী করে ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

এছাড়া টেকনাফ থানাধীন কেরুনতলী এলাকায় অপর একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময়ে কেরুনতলী প্যারা বনের ভিতরে একজন ব্যক্তিকে কিছু একটা লুকাতে দেখা যায়। লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্য কর্তৃক থামার সংকেত দেওয়া হয় কিন্তু লোকটি না থেমে প্যারা বনের ভিতরে পালিয়ে যায়। পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা প্যারা বন এলাকা তল্লাশী চালিয়ে একটি কলো রং এর ব্যাগ উদ্ধার করে। পরবর্তীতে ব্যাগটি তল্লাসী করে ১৪ হাজার ইয়াবা জব্দ করে। ধারণা করা হচ্ছে পাচারের উদ্দেশ্যে ইয়াবা লুকিয়ে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, পরবর্তীতে উভয় অভিযানে জব্দকৃত ইয়াবা এবং আটককৃত ব্যক্তিকে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান