1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প অর্থায়নে স্কুলে বেঞ্চ বিতরণ • PRIYOBANGLANEWS24
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন

কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প অর্থায়নে স্কুলে বেঞ্চ বিতরণ

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯১ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেটিভ এজেন্সী( জাইকা) অর্থায়নে ২৫ স্কুলে বেঞ্চ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে কেরানীগঞ্জ উপজেলা মিলনায়তন হল রুমে এ বেঞ্চ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহীন আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ডেভেলপমেন্ট ফেসিলেটর কর্মকর্তা মোসাঃ শাহীনা বেগম, কেরানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইসমাইল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল কাদের, উপজেলা উপ সহকারী প্রকৌশলী মোল্লা তারিকুল হাসান, তারানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, তারানগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সহ ২৫ টি স্কুলের প্রধান শিক্ষক শিক্ষিকা।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের সকল ধরনের সহযোগিতাসহ তাদের প্রশিক্ষণের ব্যবস্থা করতে হবে। যাতে আমাদের শিক্ষকরা সকল বিষয়ে পারদর্শি হয়ে আমাদের ছেলে মেয়েদের পড়াশোনার জন্য এখান থেকে তৈরি করে দেশের শ্রেষ্ঠ বিদ্যাপিঠে স্থান পায়। আর কেরানীগঞ্জে মুখ উজ্জ্বল করতে পারে সে ভাবে পাঠদান করতে হবে। তিনি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন। পরে ২৫ টি স্কুলে ৩৫৯ জোড়া হাই বেঞ্চ ও লো-বেঞ্চ প্রধান শিক্ষকের মাঝে প্রদান করা হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান