1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৪:৩৮ অপরাহ্ন

নবাবগঞ্জে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৭ বার দেখা হয়েছে।

সকল ধর্ম বর্ণের মানুষ যাতে করে সমাজে এক সাথে মিলে মিশে বসবাস করতে পারে সেই লক্ষ্যে ঢাকার নবাবগঞ্জ উপজেলায় প্রশাসনের আয়োজনে জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ ও বিভিন্ন ধর্মের ও শ্রেণীপেশার মানুষের সাথে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠত হয়েছে। বুধবার দুপুরে আব্দুল ওয়াছেক মিলনায়তনে এ অনুষ্ঠান করা হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু।

সভাপতিত্ব করেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান আহমেদ এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নবাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান ভূইয়া কিসমত, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আরিফুর রহমান শিকদার, বিআরডিবির চেয়ারম্যান দেওয়ান আওলাদ হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহান, সরকারি দোহার নবাবগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি দিপ্ত দেওয়ান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দিলিপ কুমার মন্ডল।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো.ইব্রাহিম খলিল, ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের নেতৃবৃন্দ, ওলামা মাশায়েকগণ, বিভিন্ন পূজা মন্ডপের পূজারী ও বীর মুক্তিযোদ্ধাগণ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান