1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচ জনকে অর্থদন্ড • PRIYOBANGLANEWS24
রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন

দোহারে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পাঁচ জনকে অর্থদন্ড

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৮৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার পদ্মানদীতে অভিযান চালিয়েছে উপজেলা সহকারী কমিশনার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান। এসময় পদ্মানদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুটি বালু কাটার ড্রেজার থেকে পাঁচ জনকে আটক করে দোহার থানা ও কুতুবপুর নৌ- পুলিশ।

মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান আটককৃতদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে মোট এক লক্ষ টাকা জরিমানা করেন। এছাড়া ঘটনাস্থল থেকে দুটি ড্রেজারকে জব্দ করে দোহার কুতুবপুর নৌ- পুলিশের জিম্মায় রাখা হয়।

আটকৃতরা হলেন, বরিশালের বানারিপাড়া কুমারের পাড় এলাকার মৃত ওলিউল্লাহর ছেলে আরিফুল ইসলাম (২২), একই এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে মোঃ ঈমাম হোসেন(৩২), মৃত আরেক আব্দুর রশিদের ছেলে ইউসুফ(২৮), লক্ষীপুর কমলনগর এলাকার সেলিমের ছেলে মোঃ ইব্রাহিম( ৩৬) ও মুন্সীগঞ্জের গজারিয়া এলাকার হাজী মোহাম্মদ মনির হোসেনের ছেলে মোঃ আবুল হোসেন(৫২)।

দোহার থানা ওসি তদন্ত মুহাম্মদ আজহারুল হক জানায়, দুটি ড্রেজারের মালিকের মধ্যে একজন বিলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রাশেদ চোকদার, অপরজন ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের সদস্য চঞ্চল মোল্লা। পরে তারা দুজন তাদের প্রতিনিধির মাধ্যমে জরিমানা পরিশোধ করে আটককৃতদের নিয়ে যায়।

এর আগে গত রোববার রাতে দোহার থানা ওসি তদন্তের নেতৃত্বে অবৈধভাবে ড্রেজার দিয়ে মাটি তোলার সময় রাশেদ চোকদার, চঞ্চল মোল্লা, মাহবুব খান, মাসুদ মোল্লা, রুহুল আমীন, আলামিন চোকদার ও জনির ড্রেজার ও ভলগেট থেকে ১০ জনকে আটক করলে পরে তাদের অজ্ঞাত কারনে ছেড়ে দেওয়া হয়।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান