1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
বিএনপি জোট সরকারের সময় কেরানীগঞ্জ ছিল সন্ত্রাসের জনপদঃ নসরুল হামিদ বিপু • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫০ অপরাহ্ন

বিএনপি জোট সরকারের সময় কেরানীগঞ্জ ছিল সন্ত্রাসের জনপদঃ নসরুল হামিদ বিপু

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৫ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেন, বিএনপি জোট সরকারের সময় কেরানীগঞ্জ ছিল সন্ত্রাসের জনপদ, বর্তমানে শেখ হাসিনা সরকারের আমলে সন্ত্রাস র্নিমূল করে এই জনপদের মানুষ সবাই আরামে ও শান্তিতে নিরাপদ আছে।

সোমবার বিকেলে দক্ষিন কেরানীগঞ্জ থানা প্রাঙ্গনে পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান এর সভাপতিত্বে ও কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীরের সঞ্চালনায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন আহমেদ ও কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান।

ওপেন হাউস ডে অনুষ্ঠানে দক্ষিন কেরানীগঞ্জ থানার বাসিন্দারা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন এবং পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সেসব সমস্যা সমাধানের জন্য কার্যকরী পদক্ষেপ নেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন ঢাকা জেলা পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান।

পরে নিটোল টাটা গ্রুপ, আবুল খায়ের গ্রিপ ও কেরানীগঞ্জ উপজেলা পরিষদের পক্ষ থেকে ৩ টি গাড়ি প্রদান করা হয় দক্ষিণ ও মডেল থানা পুলিশকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান