1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে বিপুল পরিমান অবৈধ চায়না জাল পুড়িয়ে ধ্বংস • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:১০ অপরাহ্ন

দোহারে বিপুল পরিমান অবৈধ চায়না জাল পুড়িয়ে ধ্বংস

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৫৮ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া খারাকান্দা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রায় ২৪ লক্ষ সাত হাজার পাঁচশত টাকা মুল্যের বিপুল পরিমাণ অবৈধ চায়না জাল জব্দ করা হয়। সোমবার দুপুরে মৈনটঘাট এলাকায় জব্দকৃত চায়না জাল জনসম্মুখে পুড়িয়ে তা ধ্বংস করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি মুস্তাফিজুর রহমান।

স্থানীয় সূত্র জানায়, ওই এলাকায় দীর্ঘ দিন ধরে এই চায়না জাল উৎপন্ন করে আসছিল একটি কারখানায়। প্রশাসনসহ অন্যদের দিক পর্যালোচনার জন্য কারখানার মালিক পক্ষ কারখানায় সিসি ক্যামেরা বসিয়েছিলো। যেটি দিয়ে কারখানা ভিতরে বসে বাহিরের সব কিছু দেখতে পারতেন। এমন তথ্যের ভিত্তিতে রবিবার রাতে অভিযান পরিচালনা করেন, দোহার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মুস্তাফিজুর রহমান।

দোহার উপজেলা সহকারী কমিশনার ভূমি মুস্তাফিজুর রহমান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, খারাকান্দায় চায়না জালের গাড়ি লোড করা হচ্ছে। আমরা দ্রুত ঘটনা স্থানে চলে যাই। আমরা সেখানে কোন মালিক পক্ষ পাইনি। এসময় ট্রাকের হেল্পার ইমরান ও কারখানার শ্রমিক মোক্তার হোসেন নামে দুই জনকে আটক করি। পরে তাদেরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে দোহার মৎস কর্মকর্তা পলি রানি দাস উপস্থিত ছিলেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান