1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে ৭দিন ধরে দুই মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন

নবাবগঞ্জে ৭দিন ধরে দুই মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৩৮ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার নয়নশ্রী ইউনিয়নের আছিয়া শিকদার এতিমখানা ও মাদ্রাসার দুই শিশু ছাত্র গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) থেকে নিখোঁজ রয়েছে। মাদ্রাসা কর্তৃপক্ষ জানান, কাউকে না বলে তারা মাদ্রাসা থেকে পালিয়ে গেছে।

নিখোঁজ ছাত্ররা হলো দোহার উপজেলার আন্তা গ্রামের মৃত পরশ আলীর ছেলে মো. সিয়াম (১৪) ও নড়াইল জেলার লোহাগড়া উপজেলার চরমাউলী গ্রামের নুর ইসলাম মোল্লার ছেলে মো. ইয়ামিন মোল্লা (১৩)।
এ ঘটনায় নিখোঁজ সিয়ামের ভাই সুজন ও ইয়ামিন মোল্লার চাচা মনিরুজ্জামান নবাবগঞ্জ থানায় দুইটি সাধারণ ডায়েরি করেছেন।

মাদ্রাসা কর্তৃপক্ষ ও জিডি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ভোরে ঘুম থেকে উঠে মাদ্রাসার সকল ছাত্ররা ফজরের নামাজ পড়তে যায়। কিন্ত সিয়াম ও ইয়ামিন নামাজ পড়তে গিয়ে সবার অগোচরে মাদ্রাসা থেকে বের হয়ে যায়। বিভিন্ন স্থানে তাদেরকে খুঁজে না পেয়ে পরিবারকে জানায় মাদ্রাসা কর্তৃপক্ষ। পরে পরিবারের সদস্যরা ও মাদ্রাসা কর্তৃপক্ষ বিভিন্ন স্থানে তাদের খোঁজ করেন। তাদের সন্ধান না পেয়ে রবিবার থানায় জিডি করেন নিখোঁজ দ্ইু ছাত্রের অভিভাবকরা।

প্রতিষ্ঠানের মুহতামীম মাকসুদুর রহমান রিয়াদ বলেন, ঘটনার আগে দিন বুধবার বিকেলে সিয়াম ও ইয়ামিন কাউকে না জানিয়ে সিয়ামদের বাসায় চলে গিয়েছিল। পরে চলে আসে। বৃহস্পতিবার ভোরে তারা মাদ্রাসা থেকে আবার পালিয়ে যায়। আমাদের অনুরোধে টিকরপুর বাসস্টান্ডে বাস স্টাফরা তাদের ধরে রাখলেও সেখান থেকে তারা ব্যাগ রেখে কৌশলে আবারও পালিয়ে যায়। আমরা এখনও বিভিন্ন জায়গায় তাদের খোঁজ করছি।

নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ বলেন, আমার ধারনা পালিয়েছে। তাদের উদ্ধারে চেষ্টা চলছে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান