1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
কেরানীগঞ্জে ৯৮ ভরি স্বর্ণ লুটের ঘটনায় পুলিশ সদস্য গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:১০ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে ৯৮ ভরি স্বর্ণ লুটের ঘটনায় পুলিশ সদস্য গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৯৯ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা থেকে ৯৮ ভরি স্বর্ণ লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় করা মামলার তদন্ত কর্মকর্তা কেরানীগঞ্জ মডেল থানার এসআই অলক কুমার দে রবিবার দুপুরে জানান, শনিবার উর্ধতন কর্মকর্তারা তাকে আমাদের কাছে হস্তান্তর করেছে।

গ্রেপ্তার পুলিশ কনস্টেবল মুন্সি কামরুজ্জামান লিখন রাজধানীর লালবাগ থানায় কর্মরত ছিলেন।

এসআই অলক প্রিয়বাংলা নিউজ টোয়েন্টিফোরকে জানান, গত ২ সেপ্টেম্বর (শুক্রবার) মানিকগঞ্জ থেকে এক ব্যবসায়ী ৯৮ ভরি স্বর্ণ নিয়ে বিক্রি করার উদ্দেশ্যে রাজধানীর তাঁতীবাজারে আসেন। তার পিছন পিছন আসেন এক ব্যক্তি। মূলত তিনি ইনফরমার ছিলেন।

শুক্রবার তাঁতীবাজার বন্ধ থাকায় ওই ব্যবসায়ী স্বর্ণ বিক্রি করতে না পেরে ফেরার পথে সে কেরানীগঞ্জের সাজেদা হাসপাতালের সামনে পৌছালে আগে থেকে ওই স্থানে ওৎ পেতে থাকা কয়েকজন ব্যক্তি পুলিশ পরিচয়ে দিয়ে তাকে আটক করে গাড়িতে তোলে তার সঙ্গে থাকা ৯৮ ভরি স্বর্ণ লুটে নেয়। পরে তাকে কেরানীগঞ্জের ঝিলমিল আবাসিক প্রকল্পের নির্জন স্থানে নিয়ে ছেড়ে দেয়।

পরে এ ঘটনায় ভুক্তভোগী ওই ব্যবসায়ী মামলা করলে সর্ব্বোচ্চ তথ্য প্রযুক্তির ব্যবহার করে পুলিশ কনস্টেবল কামরুজ্জামানের সম্পৃক্ততা পাওয়া যায়। মূলত এ কারণেই তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এ ঘটনায় আরও কয়জনকে গ্রেপ্তার করা হয়েছে জানতে চাইলে মামলার তদন্ত কর্মকর্তা বলেন, এ বিষয়ে সংবাদ সম্মেলন করে এসপি স্যার বিস্তারিত জানাবেন। এ ঘটনায় আমি ঢাকা থেকে এখনও বহুদূরে আছি। সারারাত অভিযান চালিয়ে কেরানীগঞ্জের উদ্দেশ্যে ফিরছি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান