1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী তরুণ আটক • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন

অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী তরুণ আটক

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫২৭ বার দেখা হয়েছে।

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলা থেকে অপহৃত চৌদ্দ বছরের স্কুলছাত্রী এক কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী এক তরুণকে আটকের খবর দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব।

শনিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১০ কেরানীগঞ্জ এর অধিনায়ক (পরিচালক) ডিআইজি মাহ্ফুজুর রহমান।

আটক অপহরণকারীর নাম মো. মেহেদী হাসান (২২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১লা সেপ্টেম্বর দুপুর দেড়টায় মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকার একটি স্কুলে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক কিশোরী প্রাইভেট পড়ার জন্য তার বাসা থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা করে শ্রীনগর থানাধীন বাগানবাড়ী এলাকায় পৌঁছালে মেহেদীসহ অজ্ঞাতনামা আরো দু’জন মিলে ওই কিশোরীকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় উঠিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান না পেয়ে পরদিন ভুক্তভোগীর বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি- নং-৬৩) করেন। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অপহৃত কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের লক্ষে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় গোপন তথ্যের ভিত্তিতে গতকাল ৯ সেপ্টেম্বর ঢাকার সাভারের কান্দিভাকুর্তা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রী কিশোরীকে উদ্ধার ও অপহরণকারী মেহেদীকে আটক করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামী এই ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। উদ্ধার করা ভুক্তভোগী কিশোরীকে ও আটক আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান