1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
দোহারে নিষিদ্ধ কারেন্ট জাল ও চায়না দোয়াইর জব্দ, গ্রেপ্তার ১ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১২:৩২ পূর্বাহ্ন

দোহারে নিষিদ্ধ কারেন্ট জাল ও চায়না দোয়াইর জব্দ, গ্রেপ্তার ১

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ২৪১ বার দেখা হয়েছে।

ঢাকার দোহার উপজেলার পদ্মানদীতে কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ি অভিযান চালিয়ে অবৈধ ১১ হাজার মিটার কারেন্ট জাল ও ২০ পিস নিষিদ্ধ চায়না দোয়াইর জব্দ করা হয়েছে এবং ওই সময় কারেন্ট জাল দিয়ে মাছ শিকারের অপরাধে রাজিব (২৩) নামে এক জেলেকে গ্রেপ্তার করেছে কুতুবপুর নৌ পুলিশ ফাঁড়ি। আটককৃত জেলে রাজিব নয়াবাড়ি ইউনিয়নের অরঙ্গাবাদ এলাকার মুনছুর আলী বেপারীর ছেলে।

বৃহস্পতিবার সকালে তাকে নিয়মিত মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।

কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জসহ নৌ-পুলিশের একটি দল পদ্মা নদীতে অভিযানে চালিয়ে নিষিদ্ধ কারেন্ট জাল, চায়না দোয়াইর জব্দ এবং ওই সময় নিষিদ্ধ কারেন্ট জাল দিয়ে মাছ শিকারের অপরাধে এক জেলেকে আটক করা হয়। এ সময় জব্দকৃত কারেন্ট জাল ও দোয়াইর এর বাজার মূল্য প্রায় ৪ লাখ ৩০ হাজার টাকা। পরে উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা: লুৎফুন্নাহারের নির্দেশক্রমে তা আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয় ।

কুতুবপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শামছুল আলম বলেন, দেশি প্রজাতির মা মাছসহ সব ধরনের মাছের প্রজনন নিরাপদ করতে নিষিদ্ধ কারেন্ট জালের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হবে। এ ক্ষেত্রে আইন ভঙ্গকারীদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। আমাদের এই অভিযান সব সময় অব্যহত থাকবে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান