1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে সচিব পরিচয়ে ইউএনও’কে ফোন, যুবক গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৬ অপরাহ্ন

নবাবগঞ্জে সচিব পরিচয়ে ইউএনও’কে ফোন, যুবক গ্রেপ্তার

শাহিনুর রহমান:
  • আপডেটের সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ৯২৪ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইল ফোনে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব পরিচয়ের অপরাধে দেওয়ান মাহবুব হোসেন (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শিবপুর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। দেওয়ান মাহবুব হোসেন ওই এলাকার দেওয়ান আবুল কাশেমের ছেলে।

নবাবগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আশফাক রাজীব হাসান বলেন, অনৈতিক তদবীরের বিষয়ে দেওয়ান মাহবুব হোসেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মোবাইল ফোনে নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব পরিচয় দেয়। বিষয়টি সন্দেহ হলে ইউএনও পুলিশকে জানায়। পুলিশ তার মোবাইল নাম্বারটি ট্র্যাকিং করে ভুয়া পরিচয় মিললে তাকে বুধবার ভোর রাতে শিবপুর তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

দেওয়ান মাহবুব হোসেনের বিরুদ্ধে প্রতারণা ও সরকারি কর্মকর্তার পরিচয়ের অপরাধে থানায় মামলা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এ কর্মকর্তা।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মতিউর রহমান বলেন, গত ৩০ আগষ্ট দেওয়ান মাহবুব হোসেন নামে এক ব্যক্তি আমাকে একটি অনৈতিক তদবীরের ব্যাপারে মোবাইল ফোনে নিজেকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব পরিচয় দেয়। বিষয়টি সন্দেহ হলে তার মোবাইল নাম্বারটি পুলিশকে দিলে পুলিশ তাকে খোঁজে বের করলে ভুয়া প্রমানিত হয়। সে একজন প্রতারক।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান