1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
ঢাকা-মাওয়া মহাসড়কের লিংক রোডে আন্ডারপাস করার দাবীতে মানববন্ধন • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৪ অপরাহ্ন

ঢাকা-মাওয়া মহাসড়কের লিংক রোডে আন্ডারপাস করার দাবীতে মানববন্ধন

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১২২ বার দেখা হয়েছে।

ঢাকা মাওয়া এক্সপ্রেস ওয়ের বঙ্গবন্ধু মহাসড়কের সংযোগ সড়ক ঢাকা মাওয়া লিংক রোড়ের দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া-কদমতলী অংশে শুভাড্যা খালের উপর নির্মানাধীন ব্রিজের নিচে আন্ডার-পাস রাখার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১টায় নির্মাণাধীন বেগুনবাড়ি ব্রিজের ঢালে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে অংশ নেয় দুই শতাধিক ভুক্তভোগী এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রতিদিন সড়কটি দিয়ে হাজার হাজার মানুষ যাতায়াত করে। ঢাকা-মাওয়া মহাসড়কের লিংক রোড় হওয়াতে বেগুনবাড়ি এলাকা দুইভাগে ভাগ হয়ে যায়। ফলে বিপাকে পড়ে হাজার হাজার স্থানীয় বাসিন্দ। বেগুনবাগি পূর্ব-পশ্চিম পাশে যাতায়াতের কোন রাস্তা না থাকায় রাস্তা পারাপারের ক্ষেত্রে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

বক্তারা অভিযোগ করে বলে, এখানে মসজিদ, মাদ্রাসা, হাসপাতাল ও শিক্ষা প্রতিষ্ঠানে এলাকাবাসীর যাতায়াতে অসুবিধা হচ্ছে। রাস্তা না থাকায় এমন কি মৃতদেহ জানাজা ও কবরে নেওয়ার ক্ষেত্রেও সমস্যায় পড়তে হয়। তাই মহাসড়কের কাজ শেষ হওয়ার আগেই বেগুনবাড়ি এলাকায় একটি আন্ডার পাস স্থাপনের জন্য কর্তৃপক্ষের কাছে জোড় দাবিসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগী এলাকাবাসী।

এসময় বক্তব্য রাখেন স্থানীয় গন্যমান্য ব্যক্তি শহীদুল আলম, হাজী মোঃ নুরুল ইসলাম, হাজী মোঃ সাদেক, আলআমিন, জ্যোৎস্না বেগম, মাহফুজা বেগমসহ আরো অনেকে।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান