1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
যুবককে কুপিয়ে হত্যা, প্রতিবেশী তিন ভাই গ্রেপ্তার • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৭ অপরাহ্ন

যুবককে কুপিয়ে হত্যা, প্রতিবেশী তিন ভাই গ্রেপ্তার

সিনিয়র প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬৮৬ বার দেখা হয়েছে।

ঢাকার কেরানীগঞ্জ উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যা করার অভিযোগে প্রতিবেশী তিন ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) ইন্টেলিজেন্স মো. খোরশেদ আলম জানান, উপজেলার সিরাজনগর গ্রামে রোববার সন্ধ্যায় হত্যাকান্ডের এই ঘটনায় প্রতিবেশী তিন ভাইকে গ্রেপ্তার করে আজ দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

নিহত মোকলেস উদ্দিন (৩০) ওই গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- প্রতিবেশী জাহাঙ্গীরের তিন ছেলে ইমরান আহমেদ জিহান (১৪), হিমেল আহমেদ (১৭) ও রায়হান আহমেদ (২০)।

নিহতের এক নিকট আত্মীয় জানান, দীর্ঘদিন ধরে নিহতের পরিবারের সঙ্গে একটি জমি নিয়ে প্রতিবেশী জাহাঙ্গীরের বিরোধ চলছিল। এর জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রোববার বিকেলে মোকলেসের সঙ্গে জাহাঙ্গীরের বাকবিতণ্ডা হলে একপর্যায়ে জাহাঙ্গীর ও তার তিন ছেলে দেশীয় অস্ত্র নিয়ে মোকলেসকে কুপিয়ে জখম করে গুরুতর আহত করে। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ওসি (তদন্ত) ইন্টেলিজেন্স খোরশেদ জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড সংগঠিত হয়েছে। সংবাদ পেয়ে ঘটনার পরপরই হত্যাকান্ডে জড়িত ওই তিন ভাইকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তাদের বাবা জাহাঙ্গীর পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে।

এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে ওই চারজনকেসহ সাতজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান