1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে খালি বাড়িতে চুরি • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

নবাবগঞ্জে খালি বাড়িতে চুরি

নিজস্ব প্রতিবেদক.
  • আপডেটের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫৯১ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নের নতুন তুইতাল গ্রামের এন্থনি জিমি প্যারিস এর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত ২৯ আগস্ট সোমবার রাতে এ ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের প্রেক্ষিতে ও তার সঙ্গে কথা বলে জানা গেছে, তারা স্বপরিবারে থাকা ঢাকা থাকেন। বাড়িতে কেউ থাকে না। ২৯ আগস্ট সোমবারও বিল্ডিংয়ে তালা ঝুলছিল। ৩০ আগস্ট মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে তার এক আত্মীয় তালা ভাঙা অবস্থায় দেখতে পান। এরপর প্রতিবেশির মাধ্যমে বিষয়টি জানতে পেরে বুধবার তারা বাড়িতে আসে। বিল্ডিংয়ে প্রবেশের পর ভিতরে থাকা রুমের ভিতরের বিভিন্ন জিনিস এলোমেলোভাবে পড়ে আছে সাথে আলমারীর তালা ভাঙা।

তিনি জানান, বাড়িতে কেউ না থাকার সুযোগে তালা ভেঙে সব কিছু চুরি করে নিয়ে যাওয়া হয়েছে। তিনি জানান, নগদ ৭ হাজার টাকা রাখা ছিল। টাকাগুলো নিয়ে গেছে। এছাড়া দুইটি স্বর্ণের কানের দুল, কয়েকটি শাড়ি, তিনটি স্বর্ণের চেইন, দুইটি কোর্ট, এক জোড়া রুপার নুপুর, একটি ডায়না ৩৫ এয়ার গান, ২০০ গুলি, দুইটি বিদেশী টর্চ লাইট, পাঁচটি জার্মান নাইফ নিয়ে যায় চোর।

নবাবগঞ্জ থানার এসআই তানভীর শেখ বলেন, আমি গাড়িতে আছি পরে বিষয়টি জানাতে পারবো। এরপর কয়েকবার ফোন দেওয়া হলে ফোন রিসিভ করেননি।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান