1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
আল্লাহ্পাক ফেরেশতা পাঠিয়ে শেখ হাসিনাকে রক্ষা করেছেনঃ মির্জা আজম • PRIYOBANGLANEWS24
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

আল্লাহ্পাক ফেরেশতা পাঠিয়ে শেখ হাসিনাকে রক্ষা করেছেনঃ মির্জা আজম

আসাদুজ্জামান সুমনঃ
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৬০ বার দেখা হয়েছে।

আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনাকে মহান আল্লাহ্পাক ফেরেশতা পাঠিয়ে রক্ষা করেছেন। একবার নয় দুবার নয় উনিশবার তাকে হত্যা করার জন্য টার্গেট করা হয়েছিল বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার দোহার-নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আজম বলেন, আপনারা দেখেছেন ২০০৪ সালের ২১শে আগষ্ট শেখ হাসিনাকে হত্যা করার জন্য একটি নয় দুইটি নয় চোদ্দটি গ্রেনেড নিক্ষেপ করা হয়েছিল। এ চোদ্দটি গ্রেনেডের হাজার হাজার সিলিনডারে অনেকে শহীদ হয়েছেন রক্ত দিয়েছেন। সেদিন পাঁচ ছয়শ নেতাকর্মী আহত হয়েছিলেন কিন্তু শেখ হাসিনার একটি আচরও লাগে নাই। আল্লাহ্পাক সেদিন প্রমাণ করে দিয়েছেন তিনি যাকে রক্ষা করেন পৃথিবীর কোনো শক্তিই তাকে হত্যা করতে পারেনা।

আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বলেন, সারাবিশ্বে এমন কোনো রাজনৈতিক দলের নেতা নেই যে টানা ৪৩ বছর কোনো দলের সভাপতির দায়িত্ব পালন করেছেন। অথচ জাতির পিতা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে জিয়াউর রহমানের মৃত্যুর ১৩ দিন আগে বিদেশ থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব নিয়ে এ দেশের মাটিতে প্রত্যাবর্তন করেছিলেন। সেদিন থেকে আজ অবদি ৪৩ বছর ধরে তিনি কিন্তু সততা ও নিষ্ঠার সঙ্গে এ দায়িত্ব পালন করে আসছেন।

মির্জা আজম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার টার্গেট আছে ২০৪১ সালের মধ্যে তিনি বাংলাদেশকে আমেরিকা ও ইউরোপের মতো উন্নত রাষ্ট্র বানাবেন। এ লক্ষ অর্জনে ও বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলার জন্য শেখ হাসিনাকে সাংগঠনিকভাবে সার্বক্ষণিক সহযোগীতা করছেন তার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. মিজানুর রহমান ভূঁইয়া কিসমতের সভাপতিত্ব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান ফজলুর রহমান (এমপি)।

ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ বৃহস্পতিবার সকালে উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন। প্রথম অধিবেশন শেষে বিকেলে নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কমিটির সভাপতি হিসেবে মো. মিজানুর রহমান ভূঁইয়া কিসমত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারের নাম ঘোষনা করেন তিনি।

নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, এ্যাড. মো. সাফিল উদ্দিন মিয়া ও ইঞ্জিনিয়ার আরিফুর রহমান শিকদারের সঞ্চালিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন
বাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবীর কাওছার, মো. আনোয়ার হোসেন ও মো. সাহাবুদ্দিন ফরাজী।

আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী-লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, দোহার উপজেলা চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসিরউদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন প্রমূখ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান