1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় নবাবগঞ্জে আ.লীগের বিক্ষোভ মিছিল • PRIYOBANGLANEWS24
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় নবাবগঞ্জে আ.লীগের বিক্ষোভ মিছিল

সিনিয়র প্রতিবেদক:
  • আপডেটের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ৩৬২ বার দেখা হয়েছে।

ঢাকার নবাবগঞ্জে ২৭ আগষ্ট বিএনপির মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কটূক্তি করায় এবং ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে ও সারা দেশে বিএনপির জ্বালাও পোড়াও এবং দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সোমবার বেলা সাড়ে ১১টায় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। পরে শুরগঞ্জ এলাকায় এসে প্রতিবাদ সমাবেশ করা হয়।

বক্তব্য রাখেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন।

এ সময় পনিরুজ্জামান তরুণ তার বক্তব্যে বলেন, আপনারা দেখেছেন গত শনিবার নবাবগঞ্জে বিএনপি বিক্ষোভ মিছিল করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেহেতেু দেশে একটি গণতান্ত্রিক সরকার আর আমাদের অভিভাবক প্রিয়নেতা সালমান এফ রহমান গণতন্ত্রে বিশ্বাস করে তাই তিনি নির্দেশ দিয়েছেন মিছিলে কোন বাঁধা না দিতে, সহনশীলতার পরিচয় দিতে। কিন্তু দেখা গেছে বিএনপি কিছু সন্ত্রাসী ভাড়াটিয়া নিয়ে সেই মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে মিছিলে বিভিন্ন ভাষা ব্যবহার করেছে। আমরা আওয়ামী লীগ তা মেনে নিতে পারিনা। বেগম খালেদা জিয়ার কারনে বাংলাদেশ বিশ্বে দূর্নীতিতে তলাবিহীন ঝুঁড়ি হিসেবে পরিচয় ছিলো। আমাদের প্রিয়নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন তার নিরলস পরিশ্রম করে দেশটাকে তলাবিহীন ঝুঁড়ি থেকে উন্নয়নে বিশ্ব দরবারে অনেক দূর এগিয়ে নিয়ে গেছে ঠিক তখনই বিএনপি জামাত ষড়যন্ত্র করে দেশটাকে পিছিয়ে নেওয়ার চেষ্টা করছে। আওয়ামী লীগ বেচেঁ থাকতে তাদের স্বপ্ন কোন দিন পূরণ হবে না। আমরা রাস্তায় থেকে তার দাঁত ভাঙা জবাব দিবো ইনশাল্লাহ।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, মোহাম্মদ আরিফুর রহমান শিকদারসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান