1. news@priyobanglanews24.com : PRIYOBANGLANEWS24 :
নবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ • PRIYOBANGLANEWS24
সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:২৯ অপরাহ্ন

নবাবগঞ্জে বিএনপির বিক্ষোভ সমাবেশ

সিনিয়র প্রতিবেদক.
  • আপডেটের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৩২৭ বার দেখা হয়েছে।

জ্বালানি তেল ,পরিবহন ভাড়াসহ সকল প্রয়োজনীয় নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা গঠন ও বিদ্যুতের লোডশেডিংয়ের প্রতিবাদে আজ শনিবার ২৭ আগষ্ট দুপুরে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাগমারায় বিক্ষোভ সমাবেশ করেছে নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মিছিলে নেতৃত্ব দেন ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খোন্দকার আবু আশফাক। এর আগে বাগমারা কোর্টবিল্ডিং চত্বরে এক প্রতিবাদ সমাবেশ করে বিএনপি।

এ সময় খোন্দকার আবু আশফাক বলেন, বিএনপিকে আর দাবিয়ে রাখা যাবে না। এদেশের মানুষ আর শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। শেখ হাসিনার উদ্দেশে আশফাক বলেন, অবিলম্বে তত্বাবধায়ক সরকার ব্যবস্থা গঠন করে ক্ষমতা ছেড়ে দিন, না হলে আপনাকে দেশ ছেড়ে পালাতে বাধ্য করবে এ দেশের জনগণ।

উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আজাদুল ইসলাম হাই পান্নু, সাধারণ সম্পাদক খন্দাকার আবুল কালাম, বিএনপি নেতা এরশাদ আল মামুন, ডা.আব্দুস সালাম, হাজী মাসুদুর রহমান, আব্দুল্লাহ আল মামুন খান, ঢাকা জেলা কৃষকদলের আহবায়ক মহসিন আহমেদ তুষার, ঢাকা জেলা বিএনপি নেতা লেলিন আহমেদ রাসেল, জাসাস নেতা কাজী আরিফ বিপুল, মহিলা দলের নেত্রী শাহিনুর আলম, বিলকিস চেীধুরী, দোহার উপজেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মেছের, সিনিয়র সহ সভাপতি জীবন বেপারী, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রদলের আহবায়ক রবিউল ইসলাম অমিত, যুগ্ম আহবায়ক মো.শফিকুল ইসলাম নিরবসহ নবাবগঞ্জ ও দোহার উপজেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের সহস্রাধিক নেতাকর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন।

এখান থেকে আপনার সোস্যাল নেটওয়ার্কে শেয়ার করুন

Leave a Reply

ক্যাটাগরির আরো খবর
© এই ওয়েবসাইটি প্রিয়বাংলা২৪নিউজ.কম দ্বারা সংরক্ষিত।
পিবি লিংক এর একটি অঙ্গ প্রতিষ্ঠান